খাবার না পেয়ে শ্রমিকলীগের সভায় মারামারি, আহত ১০

0
168

Songorsho 01
সিদ্ধিরগঞ্জ: খাবার না পেয়ে সিদ্ধিরগঞ্জে শ্রমিকলীগের সভায় মারামারির ঘটনা ঘটেছে। ২০ দলীয় জোটের অবৈধ হরতালের প্রতিবাদে কেন্দ্রীয় ঘোষিত কর্মসূচী অনুযায়ী প্রতিবাদ সভায় এ মারামারির ঘটনায় কমপক্ষে ১০ জন আহত হওয়ার খবর পাওয়া গেছে।
সোমবার বিকালে সিদ্ধিরগঞ্জের ৩নং ওয়ার্ড রসুলবাগ বটতলা এলাকায় শ্রমিকলীগের আয়োজিত প্রতিবাদ সভায় এ মারামারির ঘটনা ঘটে। এতে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগের সভাপতি মজিবুর রহমান। অনুষ্ঠানে প্রধান বক্তা হিসাবে উপস্থিত ছিলেন জাতীয় শ্রমিকলীগের সাবেক সভাপতি আব্দুল মতিন মাষ্টার। এতে সভাপতিত্ব করেন ৩নং ওয়ার্ড শ্রমিকলীগের সভাপতি সেলিম খান।
প্রতিবাদ সভার শেষ পর্যায়ে আগত অতিথিদের খাবার বিতরণ করতে থাকে আয়োজকরা। কিন্তু খাবার ছিল খুবই কম। প্রায় দুইশত লোকের উপস্থিতি থাকলেও সকলকে খাবার না দিতে পারায় আয়োজকদের সাথে উপস্থিত নেতা-কর্মীদের হাতাহাতি ও মারামারির ঘটনা ঘটে। আয়োজকরা মাইকে বলতে থাকে ৮শতাধিক মানুষের খাবার বিতরণ করা হয়েছে। আর খাবার নেই। আপনারা চলে যান। এতে ক্ষীপ্ত হয়ে পড়ে শ্রমিকলীগের উপস্থিত নেতা-কর্মীরা। তারা বলতে থাকে, উপস্থিত লোকজনের সংখ্যা মাত্র দুইশত জন। কিন্তু আয়োজকরা আটশত লোকের খাবার বিতরণের কথা বলে মিথ্যাচার করায় আয়োজকদের উদ্দেশ্য করে নেতা-কর্মীরা গালমন্দ করতে থাকে।
এ সময় আয়োজকদের সাথে নেতা-কর্মীদের মারামারির ঘটনা ঘটে। এতে শ্রমিক লীগের নেতা ইসমাইল, শরীফ ও রুবেলসহ কমপক্ষে ১০ জন আহত হয়। পরে তড়িঘড়ি করে আয়োজকরা স্থান ত্যাগ করে।
৩নং ওয়ার্ড শ্রমিকলীগের সভাপতি সেলিম খান উপস্থিত সাংবাদিকদের জানায়, খাবার শেষ হয়ে যাওয়ায় সবাইকে খাবার বিতরণ করতে পারিনি। এ জন্য সামান্য একটু হট্টগোল ও ধাক্কাধাক্কি হয়েছে। মারামারি হয়নি।

Print Friendly, PDF & Email