খালেদাকে কঠিন পরিণতির সম্মুখীন হতে হবে: তথ্যমন্ত্রী

0
169

Inu 03
ঢাকা: নাশকতার সঙ্গে সম্পর্ক ছিন্ন না করলে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে কঠিন সম্মুখীন হতে হবে বলে হুঁশিয়ারি দিয়েছেন তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু। খালেদা জিয়াকে উদ্দেশ্য করে বলেছেন, কোন গণতন্ত্র রাজনীতির পরিভাষায় ও রীতি-নীতিতে এই ধরনের নাশকতার কোন নজির নেই। বেগম খালেদা জিয়া যত বারের প্রধানমন্ত্রী হোক না কেন নাশকতার অন্তর্ঘাতের সাথে সম্পর্ক ছিন্ন না করলে তাকে কঠিন পরিণতির সন্মুখীন হতে হবে। রোববার বেলা সাড়ে ১১টায় কুষ্টিয়া সার্কিট হাউজ চত্বরে সাংবাদিকদের সাথে মতবিনিময় শেষে বিভিন্ন প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।
তথ্যমন্ত্রী বলেন, খালেদা জিয়া জে.এস.সি পরীক্ষার ধার ধারলেন না, ইজতেমার মুসল্ল¬ীদের ধার ধারলেন না, এত অমানবিক আচরণ কেন। তিনি এ সময়টাই হরতাল, অবরোধ না দিয়েও আন্দোলন করতে পারতেন। উনি অস্বাভাবিক আচরণ শুরু করেছেন। এই অস্বাভাবিক আচরণের পেছনে রহস্য রয়েছে এবং এই রহস্যটা প্রশাসনিকভাবে সমাধান করতে হবে।
এ সময় ইনু বলেন, আগেই বলেছি আমরা নাশকতার ব্যাপারে কঠোর হবো। পৃথিবীতে নাশকতার অন্তর্ঘাতকে যে পদ্ধতিতে দমন করা হয় সেই পদ্ধতিতে দমন করা হবে। সেখানে মুখ দেখে দল দেখে আমরা কাউকে তোয়াক্কা করবো না। এ সময় অতিরিক্ত পুলিশ সুপার (সার্বিক) আবু বক্কর সিদ্দিক, তথ্য অফিসার মোঃ তৌহিদুজ্জামান ও জেলা জাসদের সভাপতি গোলাম মহসিন উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email