খালেদাকে মাঠে নামতে দেবেন না: ইসিকে কামরুল

0
143

Kamrul 04
ঢাকা: নির্বাচনী প্রচারণা চালাতে খালেদা জিয়াকে মাঠে নামতে না দেয়ার জন্য নির্বাচন কমিশনের প্রতি আহ্বান জানিয়েছেন খাদ্যমন্ত্রী এডভোকেট কামরুল ইসলাম। বৃহস্পতিবার জাতীয় প্রেসক্লাবের হলরুমে জনতার প্রত্যাশা আয়োজিত ‘১৭ এপ্রিল ঐতিহাসিক মুজিব নগর দিবস’ উপলক্ষে এক আলোচনা সভায় তিনি এ আহ্বান জানান।
কামরুল বলেন, নির্বাচনের প্রধান অন্তরায় খালেদা জিয়া। কিছুদিন আগেই তিনি যাদেরকে দিয়ে মানুষ পুড়িয়ে মেরেছেন সেই সন্ত্রাসী বাহিনী নিয়ে আনন্দপূর্ণ নির্বাচনী মাঠে নামলে তা নির্বাচনে প্রতিবন্ধকতা সৃষ্টি করবে।
এক্ই সঙ্গে সুষ্ঠু ও গ্রহণযোগ্য নির্বাচনের স্বার্থে পোড়াগন্ধময় দেহ নিয়ে খালেদা যেন মাঠে না নামেন সেদিকে নির্বাচন কমিশনকে খেয়াল রাখার আহ্বানও জানান তিনি।
তিনি বলেন, বর্তমানে ঢাকা ও চট্টগ্রামে নির্বাচনের যে আনন্দঘন শান্তিপূর্ণ পরিবেশ বিরাজ করছে, খালেদা মাঠে নামলে সে শান্তিপূর্ণ পরিবেশ নষ্ট হবে। তিনি মাঠে নামলে জনপ্রতিরোধের মুখে পড়লে কিছুই করার থাকবে না।
আলোচনা সভায় আরও বক্তব্য দেন-সাবেক সংসদ সদস্য শাহীন মনোয়ারা হক, আয়োজিত সংগঠনের সভাপতি এম এ করিম, ঢাকা বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক আক্তারুজ্জামান প্রমুখ।

Print Friendly, PDF & Email