খালেদার কার্যালয়ের বিদ্যুত টেলিফোন বিচ্ছিন্ন ন্যাক্কারজনক ও অমানবিক: জামায়াত

0
156

Logo Jamat 01
ঢাকা: ২০ দলীয় জোট নেত্রী ও বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার গুলশানের রাজনৈতিক কার্যালয়ের বিদ্যুৎ, টেলিফোন, মোবাইল নেটওয়ার্ক, ডিস ও ইন্টারনেট সংযোগ বিচ্ছিন্ন করে দেয়ায় তীব্র নিন্দা ও ক্ষোভ প্রকাশ করেছে জামায়াতে ইসলামী।
দলের ভারপ্রাপ্ত আমির মকবুল আহমাদ শনিবার এক বিবৃতিতে এ ঘটনাকে ন্যাক্কারজনক ও অমানবিক ঘটনা উল্লেখ করে এ ব্যাপারে আন্তর্জাতিক মানবাধিকার সংস্থাগুলো এবং বিশেষ করে জাতিসংঘকে প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণের অনুরোধ জানান।
জামায়াতের এই নেতা বলেন, বেশ কয়েক দিন আগে থেকেই সরকারের কয়েকজন মন্ত্রী ও আওয়ামী লীগের নেতৃবৃন্দ বেগম খালেদা জিয়াকে গ্রেফতারের হুমকি দিয়ে আসছিলেন। কিন্তু তীব্র গণআন্দোলনের ভয়ে ভীত একজন মন্ত্রী খালেদা জিয়ার কার্যালয়ে বিদ্যুৎ, ভাত-পানি বন্ধ করার হুমকি দেন। তার এ হুমকির পর সব সংযোগ বিচ্ছিন্ন করে দেয়া হয়।
এ ঘটনায় প্রমাণ করে, সরকার পরিকল্পিতভাবে গণতান্ত্রিক আন্দোলনকে নস্যাৎ করতে এ ঘটনা ঘটিয়েছে। তারা বিরোধীদলকে নির্মূল করে বাকশালী কায়দায় দেশ শাসন করতে চায়। তিনি বিবৃতিতে আওয়ামী মহাজোট সরকারের সন্ত্রাসী কর্মকাণ্ড প্রতিরোধে এগিয়ে আসার জন্য দেশবাসীর প্রতি আহ্বান জানান।- বিজ্ঞপ্তি।

Print Friendly, PDF & Email