খালেদার চার বছর আগের ফোনালাপ শুনে বিস্মিত হাসিনা

0
213

Hasina Khaleda
ঢাকা: অনলাইনে ছড়িয়ে পড়া বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার চার বছর আগের ফোনালাপ শুনে বিস্ময় প্রকাশ করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সোমবার মন্ত্রিসভার বৈঠকে ওই ফোনালাপ প্রধানমন্ত্রীকে শোনালে তিনি বিস্ময় প্রকাশ করেন বলে জানিয়েছেন বৈঠকে উপস্থিত এক মন্ত্রী।
২০১১ সালে দলীয় নেতাদের সঙ্গে টেলিফোনে খালেদা জিয়ার ওই কথোপকথন হয় বলে জানায় সংশ্লিষ্ট সূত্র। কথোপকথনের ওই অডিও টেপ পাওয়া যাচ্ছে ইউটিউবেও। এ দিন মন্ত্রিসভার বৈঠকে সড়ক চলাচল স্বাভাবিক করার বিষয়ে গুরুত্ব দিয়েও আলোচনা হয়েছে বলে জানা গেছে।
নাম প্রকাশে অনিচ্ছুক এক মন্ত্রী জানান, সড়কে যান চলাচল স্বাভাবিক করার জন্য নৌপরিবহনমন্ত্রী শাজাহান খান ও স্থানীয় সরকার প্রতিমন্ত্রী মশিউর রহমান রাঙ্গা এ বিষয়ে প্রয়োজনীয় ব্যবস্থা নেবেন।
সংশ্লিষ্ট সূত্র জানায়, পরিবহন শ্রমিক নেতা এবং পরিবহন মালিকদের নিয়ে বৈঠক করে সড়কে যান চলাচল স্বাভাবিক করার জন্য মঙ্গলবার একটি বৈঠক হতে পারে। তবে কখন, কোথায় বৈঠক হবে এ বিষয়ে সুনির্দিষ্ট কোনো তথ্য জানাতে পারেননি তিনি।
মন্ত্রিসভায় একজন মন্ত্রী সড়ক পরিবহনে অচলাবস্থার জন্য বিএনপিপন্থী বাস মালিকদের দায়ী করেন। এ সময় সড়কের স্বাভাবিক অবস্থা ফিরিয়ে আনার জন্য প্রয়োজনে বিএনপিপন্থী বাস মালিকদের সঙ্গেও আলোচনা করার কথা বলেন একাধিক মন্ত্রী।

Print Friendly, PDF & Email