খালেদার ভুল নীতির কারণেই বিএনপিতে ভাঙন শুরু হয়েছে: হানিফ

0
123

ঢাকা: আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ বলেছেন, বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার ভুল নীতির কারণেই বিএনপিতে ভাঙন শুরু হয়েছে। শুক্রবার দুপুরে আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে দলের কেন্দ্রীয় উপকমিটির সহসম্পাদকদের সাথে সভা শেষে সংবাদ সম্মেলনে তিনি একথা বলেন। জেলহত্যা দিবসকে সামনে রেখে আগামী ২ নভেম্বর ঐতিহাসিক সোহরাওয়ার্দী উদ্যানে আওয়ামী লীগের জনসভা অনুষ্ঠিত হবে। জনসভা সফল করার লক্ষ্যে এই সভার আয়োজন করা হয়।

হানিফ বলেন, বিএনপি নেত্রী লন্ডনে বসে সরকারের বিরুদ্ধে যতই ষড়যন্ত্র করুন না কেন, তিনি সরকারকে কিছুই করতে পারবেন না। তার ষড়যন্ত্র যত গভীর হবে, তাদের দল ততই ক্ষতিগ্রস্ত হবে। ইতিমধ্যেই বিএনপির মধ্যে ভাঙন শুরু হয়েছে। বিএনপির দলীয় সিদ্ধান্তেই দুই বিদেশিকে হত্যা করা হয়েছে, এ কথা উল্লেখ করে আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক বলেন, এর দায় দলটির শীর্ষ নেতাদের নিতে হবে।

সমশের মবিন চৌধুরীর পদত্যাগের প্রসঙ্গে হানিফ বলেন, বিএনপির সন্ত্রাসী কর্মকাণ্ড কোনো বিবেকবান মানুষ মেনে নিতে পারে না। অনেকে নিজেদের পদ-পদবির কারণে ও অনেকে হয়তো ব্যক্তিগত সুবিধার কারণে এসব সন্ত্রাসী কর্মকাণ্ড নীরবে মেনে নিয়েছেন। এর আগে মাহবুব-উল আলম হানিফের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাডভোকেট জাহাঙ্গীর কবির নানক, কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক ড. আব্দুর রাজ্জাক, কার্যনির্বাহী কমিটির সদস্য সুজিত রায় নন্দী, এ কে এম এনামুল হক শামীম ও এস এম কামাল, কেন্দ্রীয় উপকমিটির সহসম্পাদক ইসহাক আলী খান পান্না, সৈয়দা রুবিনা আক্তার মিরা, মাযহারুল ইসলাম মানিক প্রমুখ উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email