Home জাতীয় খালেদা আর সরকার পতনের কথা চিন্তা করবেন না: প্রধানমন্ত্রী

খালেদা আর সরকার পতনের কথা চিন্তা করবেন না: প্রধানমন্ত্রী

279
0

Hasina
স্টাফ রিপোর্টার: সরকারবিরোধী আন্দোলন করে বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার কী লাভ হয়েছে প্রশ্ন তুলে প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগের সভাপতি শেখ হাসিনা আশা প্রকাশ করেছেন, ভবিষ্যতে খালেদা জিয়া আর সরকার পতনের কথা চিন্তা করবেন না। সোমবার মন্ত্রিসভার নিয়মিত বৈঠক শেষে দুপুর ১২টার দিকে সচিবালয়ে এক অনুষ্ঠানে এ কথা বলেন প্রধানমন্ত্রী। প্রধানমন্ত্রী বলেন, গত বছরের ৫ জানুয়ারির নির্বাচন প্রতিরোধের ঘোষণা দিয়ে বিএনপি নেত্রী জ্বালাও-পোড়াও শুরু করলেন। সরকারি সম্পদ, জনগণের সম্পদ ধ্বংস করলেন। এতগুলি মানুষ পুড়িয়ে কী পেলেন, সেখানেই আমার প্রশ্ন।
শেখ হাসিনা বলেন, সরকার উৎখাত করে ঘরে ফিরবেন বলে কার্যালয়ে বসেছিলেন বিএনপির নেত্রী। বাবা-ছেলে, ট্রাক ড্রাইভার-হেলপারকে পুড়িয়ে মেরেছেন। জানি না তার কী অর্জন হয়েছে। তিনি বলেন, তাকে (খালেদা জিয়া) ঘরে ফিরে যেতে হয়েছে। কোর্টেও হাজিরা দিয়েছেন। আশা করি ভবিষ্যতে সরকার পতনের এমন কথা আর চিন্তা করবেন না। বিএনপি ক্ষমতায় গিয়ে যুদ্ধাপরাধীদের বিচার বন্ধ করে দিয়েছিল বলে অভিযোগ করে প্রধানমন্ত্রী বলেন, যারা বাংলাদেশ ছেড়ে চলে গিয়েছিল, তাদের ফিরিয়ে এনেছিল। সেই রাজাকারপ্রধান, যারা বুদ্ধিজীবীদের হত্যা করেছে, তাদের ক্ষমতায় বসিয়েছিল, তাদের হাতে পতাকা তুলে দিয়েছিল বিএনপি।
প্রধানমন্ত্রী বলেন, আজ আমরা যখন দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছি, তখন তাণ্ডব চালানো হয়েছে। দেশের প্রত্যেকেই বিএনপিকে প্রত্যাখান করেছে। সাধারণ মানুষ শান্তি চায়।

Previous articleচট্টগ্রামে অস্ত্র-গোলাবারুদ উদ্ধার, আটক ৪
Next articleআওয়ামী লীগ সন্ত্রাস দমনের নামে গুম খুন করছে: এরশাদ