খালেদা ও তারেক রহমানের প্রতি বিএনপি নেতাকর্মীদের আস্থা নেই: হানিফ

0
305

Hanif
কুষ্টিয়া: বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া এবং তার ছেলে দলের সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের প্রতি দলের নেতাকর্মীদের আস্থা নেই বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহাবুব-উল আলম হানিফ। শুক্রবার সকালে কুষ্টিয়ায় নিজ বাসভবনে ‘সরকার বিএনপিকে ভাঙার চেষ্টা করছে’- সাংবাদিকদের এমন এক প্রশ্নের জবাবে এ মন্তব্য করেন তিনি।
হানিফ বলেন, খালেদা জিয়া ও তার ছেলে তারেক জিয়ার নেতৃত্বের প্রতি বিএনপির নেতাকর্মীদের যে আস্থা নেই তা ইতোমধ্যে প্রমাণিত হয়েছে। তিনি বলেন, বেগম জিয়া ইতোপূর্বে যে সব কর্মসূচি দিয়েছিলেন, তা বাস্তবায়নের জন্য বিএনপির কোনো নেতাকর্মী রাস্তায় নামেননি। এর মধ্যে দিয়ে এটাই প্রমাণিত হয়েছে, খালেদার বিরুদ্ধে তারা অনাস্থা ব্যক্ত করেছেন।
সরকার গণমাধ্যমকে বিএনপির পেছনে লেলিয়ে দিয়েছে- এমন এক প্রশ্নের জবাবে তিনি বলেন, জাতীয় পর্যায়ে নেতাকর্মীদের চিন্তা-চেতনা যদি ভিন্ন হয়, তারা যদি আরেকটি দল গড়তে চান, তাহলে সেই পরামর্শ তো আর গণমাধ্যম দেয়নি। গণমাধ্যম শুধু তাদের চিন্তা চেতনাকে তুলে ধরেছে। তাই এই বিষয়টি নিয়ে গণমাধ্যমকে অভিযুক্ত করার কোন যুক্তি নেই।
এ সময় জেলা আওয়ামী লীগের সভাপতি সদর উদ্দিন খান, সাধারণ সম্পাদক আজগর আলী, শহর আওয়ামী লীগের সভাপতি তাইজাল আলী খানসহ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
পরে তিনি কুষ্টিয়া বঙ্গবন্ধু সুপার র্মাকেটে পানি বিশুদ্ধিকরণ পাত্র ও কুষ্টিয়া শ্রী শ্রী গপিন্তাজিও মন্দিরের নির্মাণ কাজ উদ্বোধন করেন।

Print Friendly, PDF & Email