খালেদা ছাড়া দেশের সকল জঙ্গি দমন করা হয়েছে: স্বাস্থ্যমন্ত্রী

0
240

Muhammod Nasim
পটুয়াখালী প্রতিনিধি: বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম এমপি বলেছেন, খালেদা জিয়া ছাড়া দেশের সকল জঙ্গিকে দমন করতে সক্ষম হয়েছে ১৪ দলীয় সরকার। খালেদা জিয়া জঙ্গি আন্দোলনের নামে ’৭১-এর ঘাতকদের ও নিজেকে দুর্নীতি থেকে রক্ষা করতে মাঠে নেমেছেন। সারাবিশ্ব শেখ হাসিনা সরকারকে সমর্থন দিলেও খালেদা জিয়া তা মেনে নিতে পারছেন না। পটুয়াখালী শহীদ আলাউদ্দিন শিশুপার্কে রবিবার বিকেলে জেলা আওয়ামী লীগ আয়োজিত এক জনসভায় স্বাস্থ্যমন্ত্রী এ কথা বলেন।
জেলা আওয়ামী লীগ সভাপতি সাবেক ধর্মপ্রতিমন্ত্রী মো. শাহজাহান মিয়ার সভাপতিত্বে অতিথি হিসেবে আরও বক্তৃতা করেন সংসদের চিফ হুইপ আসম ফিরোজ এমপি, সাবেক বস্ত্র প্রতিমন্ত্রী আ খ ম জাহাঙ্গীর হোসাইন এমপি, আওয়ামী লীগের কেন্দ্রীয় তথ্য ও গবেষণা সম্পাদক এ্যাডভোকেট আফজাল হোসেন, সাবেক পানিসম্পদ প্রতিমন্ত্রী মাহবুবুর রহমান তালুকদার এমপি, সংরক্ষিত আসনের এমপি বেগম লুৎফুন্নেসাসহ নেতৃবৃন্দ।
স্বাস্থ্যমন্ত্রী জনসভায় আরও বলেন, ২০১৪ সালের নির্বাচনে অংশ নেওয়ার জন্য খালেদা জিয়াকে সংলাপের প্রস্তাব দেওয়া হয়েছিল। তখন স্বরাষ্ট্র মন্ত্রণালয়সহ গুরুত্বপূর্ণ ৫টি মন্ত্রণালয় বিএনপিকে ছেড়ে দেওয়ার কথা জানিয়ে নাসিম বলেন, খালেদা কোনো কথা না শুনে ভুল করেছেন। আর এখন তার মাসুল গুনছে সাধারণ মানুষ প্রাণ দিয়ে। এটা বেশিদিন চলতে দেওয়া যায় না। ২০১৯ সালের আগে এ দেশে কোনো নির্বাচন হবে না।
নাসিম বলেন, খালেদা জিয়ার কোনো অনৈতিক দাবির কাছে সরকার কখনো মাথানত করবে না। আন্দোলনের নামে আগুনে পুড়িয়ে মানুষ মারার রাজনীতি বন্ধ করতে হবে খালেদাকে। আর জামায়াত বিএনপির পেট্রোলবোমা সন্ত্রাস দমনে সরকার কঠোর অবস্থানে রয়েছে। জঙ্গি খালেদাকে আইনের আওতায় এনে সব সহিংসতার বিচার করা হবে।

Print Friendly, PDF & Email