খালেদা জনতার রুদ্ররোষে পড়েছিলেন, তার বক্তব্য মিথ্যার ফুলঝুরি: প্রধানমন্ত্রী

0
198

hasina 11
ঢাকা: খালেদা জিয়া সংবাদ সম্মেলনে ‘মিথ্যার ফুলঝুরি’ মন্তব্য করে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, উনি (খালেদা জিয়া) তার বক্তব্য অত্যন্ত চমৎকার মিথ্যার ফুলঝুরি দিয়ে গেছেন। সাম্প্রতিক ইন্দোনেশিয়া সফর নিয়ে গণভবনে সংবাদ সম্মেলনে প্রধানমন্ত্রী এ কথা বলেন। সাংবাদিকদের প্রশ্নের জবাবে সাম্প্রতিক রাজনৈতিক পরিস্থিতি নিয়ে কথা বলেন শেখ হাসিনা। তিনি গণমাধ্যমের ভূমিকার কঠোর সমালোচনা করেন।
প্রধানমন্ত্রী একাধিক ছবি দেখিয়ে বলেন, বাংলামোটরে খালেদা জিয়ার নিরাপত্তারক্ষীদের গাড়ি একটি ছেলেকে চাপা দিয়েছে। কোন মিডিয়ায় সে ছবি আসেনি। কাওরান বাজারে খালেদার নিরাপত্তারক্ষীরা সাধারণ মানুষের ওপর গুলি করেছে। কোন পত্রিকায় সে ছবি আসেনি। খালেদা জিয়া যে প্রচারণার সময় আচরণ বিধি লঙ্ঘন করছেন কোন মিডিয়া সে প্রশ্ন তোলেনি।
জানুয়ারি থেকে মার্চ পর্যন্ত হরতাল-অবরোধে নাশকতায় মানুষ হত্যার ঘটনাগুলো তুলে ধরে শেখ হাসিনা বলেন, খালেদা জিয়া আন্দোলনের নামে মানুষ যেভাবে পোড়াল, যে জঘন্য কাজ, বিশ্বে কোথাও কি কেউ দেখেছে? উনি যে মানুষকে পোড়ালেন তিনি আবার মানুষের কাছে ভোট চান কিভাবে? কোন মুখে ভোট চান ? লজ্জাও তো লাগে।
নির্বাচনী প্রচারে আক্রান্ত খালেদা জিয়ার ছবি সংবাদ মাধ্যমে এলেও বিএনপি প্রধানমন্ত্রীর অভিযোগ, চেয়ারপারসনের নিরাপত্তাকর্মীদের গাড়ির নিচে চাপা পড়া তরুণের ছবি সংবাদ মাধ্যম দেখায়নি। তিনি বলেন, খালেদা জিয়া জনতার রুদ্ররোষেই পড়েছিলেন।

Print Friendly, PDF & Email