খালেদা জিয়াকে ধরার সময় হয়েছে: খাদ্যমন্ত্রী

0
236

Kamrul 04
নিউজ ডেস্ক: খালেদা জিয়াকে ধরার সময় হয়েছে বলে মন্তব্য করেছেন খাদ্যমন্ত্রী কামরুল ইসলাম। তিনি বলেছেন, আমি পরিষ্কারভাবে বলতে চাই, আমরা যথেষ্ট ছাড় দিয়েছি, যথেষ্ট সুযোগ দিয়েছি তাদের। আদালতে আত্মসমর্পণ করার সুযোগ দেওয়া হয়েছে। সার্চ ওয়ারেন্টের পরেও তাঁর কার্যালয় ঘেরাও করা হয় নাই। তাঁর কার্যালয়ে তল্লাশি করা হয় নাই। সুযোগ দেওয়া হয়েছে। একজন নেত্রী হিসেবে, একজন দলীয় প্রধান হিসেবে এই সুযোগগুলো তাঁকে দেওয়া হয়েছে। বিলম্ব করা হয়েছে। কিন্তু আর বিলম্ব করার সুযোগ নাই। আইনের হাত কিন্তু অনেক প্রশস্ত। তাঁকে এখন ধরার সময় হয়েছে। এখন সময়ের ব্যাপার মাত্র। বেগম খালেদা জিয়াকে গ্রেপ্তার করা এটা সময়ের ব্যাপার মাত্র। রবিবার দুপুরে রাজধানীর তোপখানা রোডের বিএমএ ভবনে ‘শ্রমিক-কর্মচারী-পেশাজীবী-মুক্তিযোদ্ধা সমন্বয় পরিষদের’ সমাবেশে এসব কথা বলেন কামরুল ইসলাম।
কামরুল ইসলাম আরো বলেন, অবশ্যই তাঁকে এই ঘটনাগুলোর জন্য. যেই ঘটনাগুলো তিনি ঘটাচ্ছেন আজকে দীর্ঘদিন যাবৎ… যেই ঘটনাগুলো তিনি ঘটাচ্ছেন, যেভাবে মানুষ পুড়িয়ে মারছেন। এর জন্য অবশ্যই প্রতিটি ঘটনার জন্য তাঁকে বিচারের কাঠগড়ায় দাঁড় হতে হবে। আইন সবার জন্য সমান। যে অপরাধ করে, সরাসরি অপরাধের সঙ্গে সম্পৃক্ত হয়, সে যেমন অপরাধী, যে ব্যক্তিটি অর্থের জোগান দেয় সে অপরাধী, যেই ব্যক্তিটি পরিকল্পনা করে হুকুম দেয় সেও সমান অপরাধী। কাজেই এই ঘটনাগুলোর জন্য তাঁকে বিচারের কাঠগড়ায় দাঁড় করাতে হবে। কোনো ক্ষমা পাওয়ার সুযোগ তাঁর নাই।
বিএনপির সিনিয়র নেতারা খালেদা জিয়ার সঙ্গে এই আন্দোলনে নেই জানিয়ে কামরুল ইসলাম বলেন, আজকে লক্ষ্য করবেন বিএনপির সুস্থ বুদ্ধিসম্পন্ন নেতৃবৃন্দ, বিবেকসম্পন্ন নেতৃবৃন্দ একজনও কিন্তু তাঁর সঙ্গে নাই।

Print Friendly, PDF & Email