খালেদা জিয়াকে পাকিস্তান যাওয়ার প্রস্তুতি নিতে বললেন নৌমন্ত্রী

0
150

Shahjahan Khan
রাজশাহী: বিএনপি চেয়ারপারসন ও ২০ দলীয় জোটের প্রধান খালেদা জিয়াকে পাকিস্তানে চলে যাওয়ার প্রস্তুতি নিতে বলেছেন নৌপরিবহন মন্ত্রী শাজাহান খান। বুধবার বিকেলে রাজশাহী মহানগরীর শিরোইল বাস টার্মিনালের সামনের সড়কে আয়োজিত এক বিক্ষোভ সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে খালেদা জিয়াকে উদ্দেশ করে একথা বলেন তিনি। ‘পেট্রলবোমায় নিহত, আহত ও পরিবহনে জ্বালাও পোড়াও’-এর প্রতিবাদে রাজশাহী বিভাগীয় বাস-ট্রাক মালিক-শ্রমিক ঐক্য পরিষদ এ সমাবেশের আয়োজন করে।
নৌপরিবহন মন্ত্রী বলেন, বেগম খালেদা জিয়া আপনি কি এই শ্রমিকদের প্রতিপক্ষ বানাতে চান? এদেরকে পুড়িয়ে মারতে চান? আপনার সেই ইচ্ছা কোনোদিন পূরণ হবে না। যেদিন এই বাংলার মানুষ একসঙ্গে আপনার বিরুদ্ধে রুখে দাঁড়াবে সেইদিন আপনার এই দেশে আর জায়গা হবে না। আপনি পাকিস্তান যাওয়ার জন্য প্রস্তুতি নিন।
খালেদা জিয়াকে গ্রেফতারের দাবি জানিয়ে তিনি বলেন, যে দানব মানুষ খুন করে, মানুষের রক্ত চুষে খায়, তাকে অবিলম্বে খাঁচার ভেতর বন্দি করুন। তাকে গ্রেফতার করুন।
রাজশাহী সড়ক পরিবহন গ্রুপের সভাপতি এনামুল হকের সভাপতিত্বে সমাবেশে বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ সড়ক পরিবহন মালিক সমিতির মহাসচিব খন্দকার এনায়েত উল্লাহ। প্রধান বক্তা ছিলেন বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিক ফেডারেশনের সাধারণ সম্পাদক ওসমান আলী।
এতে আরো বক্তব্য দেন এলজিআরইডি ও সমবায় প্রতিমন্ত্রী মশিউর রহমান, বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ কেন্দ্রীয় কমান্ড কাউন্সিলের চেয়ারম্যান মেজর জেনারেল (অব.) হেলাল মোর্শেদ খান বীর বিক্রম, রাজশাহী মহানগরের সভাপতি এএইচএম খায়রুজ্জামান লিটন প্রমুখ।

Print Friendly, PDF & Email