খালেদা জিয়ার সঙ্গে কোন আপোস নয়: মায়া

0
238

Maya 03
ঢাকা: ঢাকা মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ত্রাণ মন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বলেছেন, বিএনপি নেত্রী খালেদা জিয়ার সঙ্গে কোন আপোস নয়। তিনি বলেন, তার সাথে কোন সংলাপ বা আলোচনাও নয়। নির্বাচন হবে ২০১৯ সালে এ পর্যন্ত আপনাকে অপেক্ষা করতে হবে।
মঙ্গলবার রাজধানীর বঙ্গবন্ধু এভেনিউতে আওয়ামী লীগ কার্যালয়ের সামনে সম্মিলিত আওয়ামী সমর্থক জোট আয়োজিত ২০ দলীয় জোটের হরতাল-অবরোধের প্রতিবাদে এক সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
ঢাকা মহানগরের থানা, ওয়ার্ড ও সংসদ সদস্যদের প্রতি আহবান জানিয়ে মায়া বলেন, বুধবার থেকে এসএসসি পরীক্ষা শুরু হবে। পরীক্ষা কেন্দ্রে ছাত্র-ছাত্রী ও অভিবাবকরা নির্বিঘ্নে যেন যেতে পারে তার জন্য পাহারা বসাবেন।
তিনি বলেন,আপনি (খালেদা) অশিক্ষিত। তাই শিক্ষার মান বুঝেননা। এসএসসি পরীক্ষায় সকল মতের ছেলে মেয়েরা অংশ গ্রহন করবে। তিনি(খালেদা) এখন দলের বিরুদ্ধেই যুদ্ধ ঘোষণা করছেন বলে অভিমত প্রকাশ করেন মায়া।
মায়া আরো বলেন,খালেদার সঙ্গে কোন লোক নাই। তিনি হরতাল ডেকেছেন। কিন্তু হরতালে কেউ সাড়া দেয়নি। তিনি কর্মীদের মারধর করার নির্দেশ দিয়েছিলেন। কিন্তু কর্মীরা তার কথাও শুনেননি।
সংগঠনের সভাপতি আব্দুল হক সবুজের সভাপতিত্বে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, ঢাকা মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি এম এ আজিজ, সহ-সভাপতি ফয়েজ উদ্দিন মিয়া, সাংগঠনিক সম্পাদক শাহে আলম মুরাদ, দপ্তর সম্পাদক শহিদুল ইসলাম মিলন, উপ-দপ্তর সম্পাদক জামাল উদ্দিন প্রমুখ।

Print Friendly, PDF & Email