খালেদা জিয়া অসময়ে যুদ্ধ ডেকেছেন: নাসিম

0
230

Muhammod Nasim
মানিকগঞ্জ: বিএনপির চলমান অবরোধ কর্মসূচিকে ভুয়া অবরোধ উল্লেখ করে স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, বেগম খালেদা জিয়া অসময়ে যুদ্ধ ডেকেছেন। এই যুদ্ধের সেনাপতি খালেদা ছাড়া সৈন্যরা সব মারা গেছে। বুধবার বিকেলে মানিকগঞ্জের গোবিন্দপুরে একটি কমিউনিটি ক্লিনিক উদ্বোধন অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।
নাসিম বলেন, ৫ জানুয়ারির নির্বাচন না হলে দেশে সামরিক শাসন আসত। দেশে কোন গণতন্ত্র থাকতো না। নির্বাচন হয়েছে তাই দেশে উন্নয়ন হচ্ছে।
খালেদা জিয়াকে উদ্দেশ্য করে আওয়ামী লীগের এই প্রেসিডিয়াম সদস্য বলেন, যতই হুমকি দেন কোথাও অবরোধ হচ্ছে না। যানবাহন চলছে, মানুষের জীবন যাত্রাও স্বাভাবিক রয়েছে। তাই এই ভুয়া অবরোধ তুলে নেন। ২০১৯ সালের আগে দেশে কোন নির্বাচন হবে না বলে আবারো সাফ জানিয়েছেন স্বাস্থ্যমন্ত্রী মো‏হাম্মদ নাসিম।

স্বাস্থ্য ও পরিবারকল্যাণ মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব মাখদুমা নার্গিসের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে স্বাস্থ্য প্রতিমন্ত্রী জাহিদ মালেক স্বপন, তুরস্কের রাষ্ট্রদূত হুসয়েনি মুফতু ওগলু, জেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট গোলাম মহিউদ্দিন, সাধারণ সম্পাদক এডভোকেট আব্দুস সালাম বক্তব্য দেন।

Print Friendly, PDF & Email