খালেদা জিয়া জঙ্গিবাদী সংগঠনে নাম লিখিয়েছেন: রেলমন্ত্রী

0
112

Mujibul Haque
ঢাকা: বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া আন্ডারগ্রাউন্ডে গিয়ে জঙ্গিবাদী সংগঠনে নাম লিখিয়েছেন বলে মন্তব্য করেছেন রেলপথমন্ত্রী মুজিবুল হক। রবিবার দুপুরে গাজীপুরের শ্রীপুর উপজেলার শ্রীপুর রেলওয়ে স্টেশনে এক সভায় প্রধান অতিথির বক্তব্য তিনি এ মন্তব্য করেন। রেলপথ ও ট্রেনে নাশকতারোধে রেলপথ মন্ত্রণালয় এ সভার আয়োজন করে।
মুজিবুল হক বলেন, খালেদা জিয়ার ডানে-বামে স্বাধীনতাবিরোধী চক্র। তাদের নিয়ে তিনি এখন দেশের মানুষ হত্যা করছেন। তিনি আন্ডারগ্রাউন্ডে চলে গিয়ে জঙ্গিবাদী সংগঠনে নাম লিখিয়েছেন। বাংলার মাটিতে খালেদা জিয়া ও তার দলের পরাজয় হবে।
নাশকতা করে ক্ষমতায় যাওয়ার সুযোগ নেই মন্তব্য করে মন্ত্রী বলেন, রাষ্ট্রীয় ক্ষমতায় যাওয়ার জন্য নির্বাচনের কোনো বিকল্প নেই। পেট্রলবোমা মেরে, নাশকতা করে ক্ষমতায় যাওয়ার কোনো সুযোগ নেই। যেহেতু নির্বাচন কমিশনের আহ্বানে সাড়া দেননি তাই এখন নিরীহ মানুষ মেরে ক্ষমতায় যাওয়ার কথা ভাবছেন। আপনার কোনো গণতান্ত্রিক কর্মসূচি নেই।
মন্ত্রী শ্রীপুর রেলস্টেশনে পানীয় জলের সুবিধা, ওভারব্রিজ নির্মাণ, পরীক্ষা-নিরীক্ষা চালিয়ে হাওড় ও যমুনা এক্সপ্রেস এবং শাটল ট্রেন তুরাগ এর যাত্রাবিরতি দেওয়ার ঘোষণা দেন। রেলপথ মন্ত্রণালয়ের ভারপ্রাপ্ত সচিব মনসুর আলী সিকদারের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন গাজীপুর-৩ আসনের সাংসদ অ্যাডভোকেট রহমত আলী, শ্রীপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল জলিল, ভাইস চেয়ারম্যান রফিকুল ইসলাম মন্ডল।

Print Friendly, PDF & Email