খালেদা জিয়া পাকিস্তানি এজেন্ট, জয়ের দাবি

0
141

ঢাকা: সাবেক প্রধানমন্ত্রী ও বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার পক্ষে পাকিস্তান সরকার প্রকাশ্যে তদবির করছে বলে মন্তব্য করেছেন প্রধানমন্ত্রীর তথ্য ও প্রযুক্তিবিষয়ক উপদেষ্টা সজীব ওয়াজেদ জয়।  সোমবার দিবাগত রাতে নিজের ফেসবুক পেজে তিনি এই মন্তব্য করেন। সজীব ওয়াজেদ জয় লিখেছেন, ‘আমি আগেই বলেছি খালেদা জিয়া পাকিস্তানি এজেন্ট। তিনি অব্যাহতভাবে নির্বাচনগুলোর জন্য আইএসআই এজেন্টদের কাছ থেকে অর্থ গ্রহণ করে আসছেন। তিনি যুদ্ধাপরাধীদের মন্ত্রী বানিয়েছিলেন। এখন পাকিস্তানি সরকার তার পক্ষে প্রকাশ্যে তদবির করছে।

ফেকবুক পোস্টে জয় একটি অনলাইন নিউজপোর্টালের প্রতিবেদন যুক্ত করে দিয়েছেন। খালেদা জিয়ার পক্ষে ‘পাকিস্তানের ওকালতি’ শিরোনামের ঐ প্রতিবেদনে বলা হয়েছে, খালেদা জিয়ার পক্ষে ‘অবস্থান নিয়ে’ বাংলাদেশ পরিস্থিতি নিয়ে কমনওয়েলথের একটি বৈঠকে আলোচনার প্রস্তাব তুলেছিল পাকিস্তান। কিন্তু লন্ডনে কমনওয়েলথ মিনিস্ট্রিয়াল অ্যাকশন গ্রুপের ওই বৈঠকে সদস্য অন্য দেশগুলোর প্রতিনিধিরা ইসলামাবাদের ওই প্রস্তাব নাকচ করে দেন।

সেখানে আরো বলা হয়, পাকিস্তানের প্রধানমন্ত্রীর পররাষ্ট্রবিষয়ক উপদেষ্টা সারতাজ আজিজ বৈঠকে প্রস্তাবটি তুলেছিলেন। যুদ্ধাপরাধের অভিযোগে জামায়াতে ইসলামীর নেতাদের বিচার নিয়ে ইসলামাবাদ ও ঢাকার কূটনৈতিক সম্পর্কে চরম অবনতি হয়েছে।

Print Friendly, PDF & Email