খালেদা জিয়া বাংলাদেশকে অকার্যকর রাষ্ট্র বানাতে চান: বাণিজ্যমন্ত্রী

0
185

Tufayel 02
ভোলা: বিএনপি নেত্রী বেগম খালেদা জিয়া যে রাজনীতি শুরু করেছেন তাতে মনে হয় দেশটাকে একটি অস্বাভাবিক অবস্থায় নিয়ে যেতে চান তিনি। যে মুহূর্তে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে ঠিক সেই মুহূর্তেই তিনি দেশকে অকার্যকর রাষ্ট্রে পরিণত করতে চাচ্ছেন। পাকিস্তানে সেনা পরিচালিত একটি স্কুলে নির্বিচারে গুলি করে ১৪৬ জনকে হত্যা করা হয়েছে। এ থেকে বোঝা যায় পাকিস্থান একটি অকার্যকর রাষ্ট্রে পরিণত হয়েছে।
বৃহস্পতিবার সকালে ভোলার বাংলা স্কুল মাঠের ভাসানী মঞ্চে বিটিভির সুবর্ণ জয়ন্তী উৎসবের উদ্বোধনকালে এসব কথা বলেন বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ।
তোফায়েল আহমেদ আরো বলেন, বঙ্গবন্ধু স্বাধীন বাংলার স্বপ্ন দেখেছিলেন। তাঁর সে স্বপ্ন তিনি পূরণ করে গেছেন। আমাদেরকে একটি দেশ একটি জাতি দিয়ে গেছেন। আজকে বঙ্গবন্ধুর অবর্তমানে তাঁর কন্যা শেখ হাসিনা দেশকে যে দক্ষ হাতে পরিচালনা করছেন। আগামী ২০২১ সালের মধ্যে বিশ্বের বুকে বাংলাদেশ একটি মধ্যম আয়ের দেশে পরিণত হবে। উদ্বোধনী অনুষ্ঠানের আলোচনা সভায় আরো উপস্থিত ছিলেন জেলা প্রশাসক মো. সেলিম রেজা, পুলিশ সুপার মোহাম্মদ মনিরুজ্জামান, ভোলা সদর উপজেলা চেয়ারম্যান মোশারেফ হোসেন, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) সুব্রত কুমার শিকদার, প্রবীণ সাংবাদিক বিটিভি প্রতিনিধি মো. আবু তাহের প্রমুখ। আলোচনা সভা শেষে স্থানীয় শিল্পীদের সংগীত ও নৃত্য পরিবেশনা দর্শকদের মাতিয়ে তোলে।

Print Friendly, PDF & Email