খালেদা জিয়া বিদেশে পালাতে চাইছেন: সেলিম

0
153

ঢাকা: ২১ আগস্ট গ্রেনেড হামলার সঙ্গে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া ও তার ছেলে তারেক রহমান জড়িত। আর এ কারণেই খালেদা জিয়া বিদেশে পালাতে চাইছেন বলে দাবি করেছেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য শেখ ফজলুল করিম সেলিম। বুধবার বিকেলে রাজধানীর ফার্মগেটে কৃষিবিদ ইনস্টিটিউশনে ২১ আগস্ট গ্রেনেড হামলা দিবস স্মরণে ঢাকা উত্তর যুবলীগ আয়োজিত এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ দাবি করেন।

তিনি বলেন, খালেদা কখনো লন্ডন যাওয়ার চেষ্টা করছেন, আবার কখনো সৌদি আরব। কারণ গ্রেনেড হামলার বিচার শুরু হচ্ছে। উনি (খালেদা) যাক না লন্ডন, ধরে এনে বিচার করব। বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার উদ্দেশে সেলিম বলেন, ভাবছেন আপনি (খালেদা) ক্ষমতায় এসে প্রতিশোধ নেবেন? আপনাকে ক্ষমতা দেবে কে? জনগণ মারছেন, পুলিশ মারছেন, বিজিবি মারছেন- আপনাকে ক্ষমতা দেবে কে? জনগণ আপনাকে জুতাপেটা করবে।

আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর এই সদস্য বলেন, আল্লাহ রক্ষা করেছেন। এ হামলার দায়-দায়িত্ব খালেদা ও তার সন্তান অস্বীকার করতে পারবে না। ওই সময় স্বাস্থ্যমন্ত্রী, স্বরাষ্ট্রমন্ত্রী এমনকি প্রধানমন্ত্রী খালেদা জিয়াও আহতদের একবার খোঁজ নেননি। বরং বঙ্গবন্ধু এভিনিউয়ের সব আলামত নষ্ট করেছিল সরকার। তার পরই হল জজমিয়া নাটক। ধীরে ধীরে সব বের হয়ে আসছে।

ঢাকা উত্তর যুবলীগের সভাপতি মাঈনুল হোসেন খান নিখিলের সভাপতিত্বে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন যুবলীগ চেয়ারম্যান ওমর ফারুক চৌধুরী, সাধারণ সম্পাদক হারুন-অর রশিদ, ঢাকা উত্তর যুবলীগের সাধারণ সম্পাদক ইসমাইল হোসেন প্রমুখ।

Print Friendly, PDF & Email