Home রাজনীতি খালেদা জিয়া সোজা হয়ে বসতে পারছেন না: মির্জা ফখরুল

খালেদা জিয়া সোজা হয়ে বসতে পারছেন না: মির্জা ফখরুল

367
0

এক বছরেরও বেশি সময় ধরে কারাবন্দি বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার অসুস্থতা গুরুতর বলে জানিয়েছেন দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। রোববার বেলা সাড়ে ১১টার দিকে ঢাকা রিপোর্টার্স ইউনিটিতে (ডিআরইউ) এক সংবাদ সম্মেলনে তিনি এ কথা জানান।

মির্জা ফখরুল বলেন, সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়া অত্যন্ত অসুস্থ, সোজা হয়ে বসতেও পারছেন না।

মিথ্যা মামলায় খালেদা জিয়াকে আটকে রাখা হয়েছে মন্তব্য করে বিএনপি মহাসচিব বলেন, মিথ্যা মামলা দিয়ে একজন নেতা, তিনবারের প্রধানমন্ত্রী, যিনি সারাটা জীবন সংগ্রাম করেছেন গণতন্ত্রকে প্রতিষ্ঠা করার জন্য, তাকে আটকে রাখা হযেছে।

তিনি বলেন, খালেদা জিয়া জীবনে ব্যক্তিগত সুবিধা, পারিবারিক সুবিধা কোনো কিছুর দিকে লক্ষ্য করেননি। অথচ সরকার তাকে জেলে আটকে রেখেছে একটি মিথ্যা মামলায়, গায়েবি মামলায়। এটি কোথাও কেউ শুনেছেন কোনো কালে, দেখেছেন কোনো কালে- আমি জানি না।

সারা দেশে বিএনপি নেতাকর্মীদের মিথ্যা মামলা দিয়ে গ্রেফতার করা হচ্ছে অভিযোগ করে দলটির মহাসচিব বলেন, সারা দেশে বিএনপি নেতাকর্মীদের ওপর মামলার সংখ্যা ৯৯ হাজার ছাড়িয়ে গেছে।

উপজেলা নির্বাচন নিয়ে তিনি বলেন, নির্বাচনব্যবস্থাকে ধ্বংস করে দিয়েছে সরকার। আওয়ামী লীগ প্রার্থীরা যাতে জিতে, সেভাবেই কাজ করছে নির্বাচন কমিশন।

Previous articleভোট কেন্দ্রে ভোটারের দেখা নেই
Next articleমেয়রের চেয়ারে আতিকুল ইসলাম