খুনিদের সাথে কোন সংলাপ হবে না: নাসিম

0
177

Nasim 02
ঢাকা: খুনিদের সাথে কোন সংলাপ হবে না বলে জানিয়েছেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য এবং কেন্দ্রীয় ১৪ দলের মুখপাত্র মোহাম্মদ নাসিম। তিনি বলেন, যাদের হাতে রক্তের দাগ তাদের সাথে কিসের সংলাপ? খুনিদের সাথে কোন সংলাপ হতে পারেনা। যারা আমার মা, ভাই, বোনদের বোমা মেরে হত্যা করছে, তাদের সাথে কোন ধরনের সংলাপ হতে পারে না। মঙ্গলবার বিকেলে মিরপুরস্থ মাজার রোডে কেন্দ্রীয় ১৪ দলের শান্তি র্যা লি পূর্বক সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।
বিএনপি-জামায়াত নেতৃত্বাধীন ২০ দলীয় জোটের দেশ বিরোধী চক্রান্ত, ষড়যন্ত্র, সন্ত্রাস, নৈরাজ্য, চোরাগুপ্তা বোমা হামলা, জঙ্গি নাশকতা ও ধ্বংসাত্মক কর্মকাণ্ডের প্রতিবাদে কেন্দ্রীয় ১৪ দলের পক্ষ্য থেকে এই শান্তি র্যা লীর আয়োজন করা হয়।
স্থানীয় সংসদ সদস্য আসলামুল হক আসলামের সভাপতিত্বে সমাবেশে বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির সভাপতি রাশেদ খান মেনন, সাম্যবাদী দলের সাধারণ সম্পাদক দিলীপ বড়ুয়া, ঢাকা মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীর বিক্রম, আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এডভোকেট জাহাঙ্গীর কবির নানক, সাংগঠনিক সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম ও খালিদ মাহমুদ চৌধুরী প্রমুখ বক্তব্য রাখেন।
মোহাম্মদ নাসিম বলেন, খালেদা জিয়া নিজ কার্যালয়ে স্বেচ্ছায় অবরুদ্ধ থেকে আরাম আয়েশ করছেন। আর বাইরে সন্ত্রাসীদের লেলিয়ে দিয়ে নিরীহ মানুষকে পুড়িয়ে মারছেন।
তিনি বলেন, খালেদা জিয়ার ডাকা অবরোধ প্রত্যাখ্যান করে মানুষ যার যার কাজে নেমে পড়ায় তিনি এখন গণমানুষের বিরুদ্ধে নেমেছেন। এই অপকর্ম চালিয়ে কোনদিন তারা দাবি আদায় করতে পারবে না।
বিএনপি-জামায়াতের অপরাজনীতি প্রতিরোধের জন্য জণগনকে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানিয়ে আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর এই সদস্য বলেন, জঙ্গি লালনকারী সন্ত্রাসী বাহিনীর সাথে কোন আলোচনা বা সংলাপের সুযোগ নেই। তারা ২০১৪ সালে ৫ জানুয়ারি ব্যর্থ হয়েছিল, এবারও ব্যর্থ হয়েছে এবং ভবিষ্যতেও ব্যর্থ হবে। শেখ হাসিনার রাজনৈতিক কৌশলের কাছে আপনি বারবার পরাজিত হবেন।

Print Friendly, PDF & Email