Home জাতীয় খুন হওয়া ছাত্রলীগ নেতা হিন্দু না হলে সরকার তাকে শিবির বানিয়ে দিতো:...

খুন হওয়া ছাত্রলীগ নেতা হিন্দু না হলে সরকার তাকে শিবির বানিয়ে দিতো: মান্না

516
0

Manna 01
রংপুর: ডাকসুর সাবেক ভিপি নাগরিক ঐক্যের আহবায়ক মাহমুদুর রহমান মান্না অভিযোগ করে বলেছেন, সরকার সব কিছুতেই শিবির শিবির গন্ধ খুঁজছে। আওয়ামীলীগ তাদের নেতাকর্মীদেরও স্বীকার করছে না। তার উদাহরণ সুমন দাস। শাহজালার বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে নিহত ছাত্রলীগ নেতার নাম যদি সুমন দাস না হতো, হিন্দু না হতো তাহলে সরকার তাকেও শিবির বানিয়ে দিতো। মঙ্গলবার সন্ধ্যায় রংপুর পাবলিক লাইব্রেরী মাঠে নাগরিক ঐক্য আয়োজিত সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এই অভিযোগ করেন।
জেলা ঐক্যের রংপুর জেলা আহবায়ক মোফাখখারুল ইসলাম নবাবের সভাপতিত্বে সমাবেশে আরও বক্তব্য রাখেন কেন্দ্রীয় কমিটির সদস্য সবিদুর রহমান হিরু, নিউ জেনারেশন পার্টির কেন্দ্রীয় সম্পাদক নুর আলম সিদ্দিকী মামুন, জেলা ঐক্য’র যুগ্ম আহবায়ক খায়রুল আলম বাবু, রিয়াজ উদ্দিন, ছাত্রনেতা শ্রী প্রশান্ত চন্দ্র রায় প্রমুখ।
মান্না বলেন, জানুয়ারীতে বিএনপির চূড়ান্ত আন্দোলন হবে না। বরং বিএনপি নেত্রী খালেদা জিয়াকেই ডিসেম্বরের মধ্যে সাজা দিয়ে জেলে পাঠাবে সরকার। তখন বিএনপির কিছুই করার থাকবে না। ৫ জানুয়ারী বির্তকিত নির্বাচনে স্বঘোষিত জয়ী সরকার খালেদা জিয়াকে একের পর এক মামলা দিয়ে আন্দোলন থেকে পিছিয়ে রাখছে। অন্যদিকে মৎস কন্যার গল্পের মতো তাদের বানানো বিরোধি দল পৃথিবীতে নতুন নজির সৃষ্টি করেছে সরকারের পিছনে থেকে।
মান্নান বলেন, ‘গত ৬ বছরে আওয়ামীলীগ নিজেরে মধ্যে গোলাগুলি করে অন্তত: ৫৬ জনকে খুন করেছে। এখন শিক্ষাঙ্গন আজ হাতে জিম্মি। সবক্ষেত্রেই ঘুষ, দূর্নীতি, অনিয়ম, টেন্ডারবাজি, রাহাজানি, খুন, গুম, হত্যা সন্ত্রাসে ছেয়ে গেছে। এখন মানুষ এই দুই দলের কাছে কেউই নিরাপদ নয়। এজন্যই দেশে তৃতীয় শক্তি হিসেবে বিকল্প প্লাট ফর্ম দাড় করানো প্রয়োজন।

Previous articleপ্রধানমন্ত্রীও তাইজুলের মতো হ্যাটট্রিক করবেন: মোহম্মদ নাসিম
Next articleসরকার সাঈদীকে মৃত্যুর দিকে ঠেলে দিচ্ছে: জামায়াত