খোলামেলা দৃশ্যে শিল্পা শেঠি!

0
293

Shilpa Shetty
বিনোদন ডেস্ক: বলিউডের জনপ্রিয় অভিনেত্রী শিল্পা শেঠি দীর্ঘদিন ব্যস্ততার কারণে পারিবারিক চলচ্চিত্র থেকে বেশ দূরে ছিলেন। অবশেষে নিজের ভুবন থেকে ফিরলেন এই অভিনেত্রী। ফেরার ইচ্ছে থাকলেও ফেরা হচ্ছিল না। এবার তিনি একটি আইটেম গানের মাধ্যমে বলিউডে ফিরেছেন তিনি। ‘তু মেরে টাইপ কি নেহি হে’ শীর্ষক এ আইটেম গানটি এরই মধ্যে বিভিন্ন টিভি চ্যানেলে প্রচার শুরু হয়েছে। এতে শিল্পাকে বেশ খোলামেলাভাবেই দেখা গেছে। গানটিতে তার সঙ্গে পারফর্ম করেছেন হারমান বাওয়েজা।
সানামজিত সিং তালওয়ার পরিচালিত ‘ঢিসকিয়া’ নামের এ ছবিতে শুধুমাত্র আইটেম গানেই পারফর্ম করেছেন তিনি। গানটি করা হয়েছে বেশ বড় আয়োজনের মধ্য দিয়ে। ছবিতে অভিনয় করেছেন সানি দেওল, হারমান বাওয়েজা, আয়েশা খান্না প্রমুখ।
ছবির আইটেম গানটি চমক তৈরির জন্যই শিল্পাকে দিয়ে করানো হয়েছে। আগের মতোই আবেদনময়ী ভঙ্গিতে তিনি এখানে নিজেকে মেলে ধরেছেন। গানটি এরই মধ্যে টপচার্টের শীর্ষে অবস্থান করছে। গানটি জনপ্রিয় হয়ে ওঠায় দারুণ এক্সাইটেড শিল্পা। কারণ, তিনি ভাবেননি গানটি এতোটা সাড়া ফেলবে।
এ বিষয়ে শিল্পা শেঠি বলেন, মানুষ আমাকে এখনও এতোটা পছন্দ করে তা জানলাম ‘তু মেরে টাইপ কি নেহি হে’ গানটির মধ্য দিয়ে। গানটি প্রচারের সঙ্গে সঙ্গে ব্যাপক সাড়া পাচ্ছি। আশা করছি খুব শিগগিরই অভিনয়েও ফিরতে পারবো। খুব দ্রুতই সেই সংবাদ জানাবো সবাইকে।

Print Friendly, PDF & Email