খ্রীষ্টান মেয়েকে বিয়ে করে হামলা ও বিড়ম্ভনার শিকার সোহরাব

0
229

ফেনী প্রতিনিধিঃ প্রেম করে খ্রীষ্টান মেয়েকে বিয়ে করে বিড়ম্ভনা ও লাঞ্চনার শিকার হয়েছেন সোহরাব। প্রেমিকার ধর্মের সাথে সহমত পোষণ করে বাইবেলের বাণী প্রচার করতে থাকলে ধর্মপ্রাণ মুসল্লিদের হামলা ও মামলার শিকার হন তিনি। ঘটনাটি ঘটে গত ৭ মে সোমবার(২০১২) ।

 

জানা যায়, ফেনী জেলার, সদর থানার-ফাজিলপুর গ্রামের সিরাজুল ইসলামের ছেলে সোহরাব হোসেন ফেনী কলেজে অধ্যায়নকালীন সময়ে তৎকালীন ফেনী সরকারি কলেজের ছাত্রী (ছাত্র ইউনিয়ন নেত্রী) মারিয়াম ডি কস্টার সাথে প্রেমের সম্পর্ক গড়ে তোলে তাকে বিয়ে করে ঘর সংসার বাঁধেন।

 

তিনি তার স্ত্রী মারিয়াম ডি কস্টার সাথে নোয়াখালি জেলার সোনাপুরে অবস্থিত কুইন লার্থার চার্চে নিয়মিত যাতায়াত শুরু করেন।

 

একসময় মোঃ সোহরাব হোসেন খ্রীষ্টানদের ধর্মগ্রন্থ বাইবেলের সাথে কোরআন শরীফের মিল রয়েছে বলে আত্বীঁয়- স্বজন ও এলাকাবাসির মধ্যে প্রচার করলে এলাকায় তীব্র প্রতিক্রিয়া দেখা দেয়।

 

এলাকাবাসি সোহরাব হোসেনকে এরুপ প্রচারনা চালাতে নিষেধ করেন। কিন্ত তিনি নিষেধ অমান্য করে আবারও প্রচারনা চালালে ধর্মপ্রান কতিপয় লোক তার উপর হামলা করে মারপিঠ করে। এবং এলাকা ছেড়ে চলে না গেলে প্রানে মারার হুমকি প্রদর্শন করে।

 

এব্যাপারে জনৈক রনি বাদী হয়ে মোঃ সোহরাব হোসেনের নামে সংশ্লিষ্ট থানায় একটি মামলা দায়ের করলে পুলিশ তাকে গ্রেফতার করে।

Print Friendly, PDF & Email