Home জাতীয় গণতান্ত্রিক সরকার প্রতিষ্ঠার আন্দোলনে ঝাঁপিয়ে পড়ুন: খালেদা

গণতান্ত্রিক সরকার প্রতিষ্ঠার আন্দোলনে ঝাঁপিয়ে পড়ুন: খালেদা

287
0

khaleda
ঢাকা: গুলশানে নিজ কার্যালয়ে অবরুদ্ধ বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া অবৈধ সরকার হটাতে তার ডাকা আন্দোলন কর্মসূচিতে অংশ নিতে দেশবাসীর প্রতি আহ্বান জানিয়েছেন। সোমবার দুপুরে সাক্ষাৎ শেষে খালেদা জিয়ার বরাতে একথা বলেন ঢাকা মহানগর মহিলা দলের সাধারণ সম্পাদক ফরিদা ইয়াসমিন।
খালেদা জিয়া বলেছেন, গণতান্ত্রিক সরকার প্রতিষ্ঠায় আন্দোলন শুরু হয়েছে। এটি অব্যাহত থাকবে। তিনি দেশবাসীকে গণতান্ত্রিক সরকার প্রতিষ্ঠার চলমান আন্দোলনে ঝাঁপিয়ে পড়ার আহ্বান জানিয়েছেন।
ফরিদা ইয়াসমিন বলেন, দেশনেত্রীর শারীরিক অবস্থা এখন অনেক ভালো। তিনি অনেকটাই সুস্থ। সবার দোয়া চেয়েছেন। তিনি বলেন, ম্যাডাম রাজপথে মহিলা দলের ভূমিকায় সন্তোষ প্রকাশ করেছেন এবং এই ভূমিকার অব্যাহত রাখার নির্দেশ দিয়েছেন।
এর আগে বেলা একটার দিকে ফরিদা ইয়াসমীনের নেতৃত্বে কার্যালয়ে অবরুদ্ধ বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার সঙ্গে দেখা করতে যান মহিলা দলের ১০ নেত্রী।
এ সময় তারা দলীয় চেয়ারপারসনের জন্য খাবার সঙ্গে নেন। খাবারের মধ্যে রয়েছে- মিষ্টি, পোলাও, সাদা ভাত, সবজি, মুরগীর মাংস, পিঠা, চিপস ইত্যাদি। পরে সাক্ষাৎ শেষে তারা বেলা দুইটা ৫০ মিনিটের দিকে বের হয়ে সাংবাদিকদের সঙ্গে কথা বলেন।
১০ সদস্যের প্রতিনিধি দলে অন্যদের মধ্যে কয়েকজন হলেন- মিলি জাকারিয়া, রেহানা আক্তার, রিটা আলী, রোকেয়া সুলতানা, আতিকা খন্দকার, তাসমিনা শাহীন, নিলুফার ইয়াসমিন নিলু প্রমুখ।
উল্লেখ্য, ৫ জানুয়ারি একতরফা নির্বাচনের বর্ষপূর্তির সমাবেশ ঘিরে ৩ জানুয়ারি রাত থেকে গুলশানে নিজ কার্যালয়ে অবরুদ্ধ হয়ে পড়েন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া। এরপর ৬ জানুয়ারি মঙ্গলবার তিনি সারাদেশে লাগাতার অবরোধের ডাক দেন।

Previous articleহাসিনার অধীনেই আগামী নির্বাচন: আশরাফ
Next articleএস কে সিনহা প্রধান বিচারপতি