গাংনীতে ইউপি সদস্যের ওপর বোমা হামলা

0
130

মেহেরপুর প্রতিনিধি: মেহেরপুরের গাংনীতে এক ইউপি সদস্যকে লক্ষ্য করে বোমা হামলা চালিয়েছে দুর্বৃত্তরা। এ সময় ইউপি সদস্য মীর শুকুর আলী রক্ষা পেলেও মারাত্মক আহত হয়েছেন তার সঙ্গী রাজমিস্ত্রি লিখন মিয়া (১৯) ও জাব্বারুল ইসলাম (৩০)। উপজেলার ধানখোলা ইউনিয়নের কসবা গ্রামে মঙ্গলবার রাত ১১টার দিকে এ হামলার ঘটনা ঘটে।
স্থানীয়রা জানান, রাত ১১টার দিকে বিএনপি নেতা ও স্থানীয় ইউপি সদস্য মীর শুকুর আলীকে কসবা গ্রামের মাঝেরপাড়া থেকে তার বাড়িতে এগিয়ে দিতে যান লিখন মিয়া ও জাব্বারুল ইসলাম। শুকুর মিয়া তার বাড়িতে ঢোকার সঙ্গে সঙ্গে রাস্তা থেকে দুর্বৃত্তরা তাকে লক্ষ্য করে একটি শক্তিশালী বোমা ছুড়ে মারে। বোমা হামলায় শুকুর আলী প্রাণে বেঁচে গেলেও তার সঙ্গী লিখন মিয়ার ডান হাত, ডান পা ও মুখমণ্ডল ঝলসে যায় এবং জাব্বারুল ইসলাম আহত হন। মুমূর্ষু অবস্থায় তাদের উদ্ধার করে গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। শুকুর আলীর ওপর এ নিয়ে ৫ বার বোমা হামলা চালিয়েছে দুর্বৃত্তরা।
গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার মকবুল হাসান দ্য রিপোর্ট টুয়েন্টিফোর ডটকমকে জানান, আহত লিখন মিয়ার মুখমণ্ডল, ডান হাত ও ডান পাসহ শরীরের বিভিন্ন স্থানের মাংস উড়ে গেছে। প্রাথমিক চিকিৎসা শেষে তাকে কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়েছে।
গাংনী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আকরাম হোসেন দ্য রিপোর্টকে জানান, ঘটনার পর সন্ত্রাসীদের আটক করতে পুলিশ অভিযান শুরু করেছে।

Print Friendly, PDF & Email