গাইবান্ধায় আওয়ামীলীগ এমপির গুলিতে শিশু আহত

0
121

গাইবান্ধা: বাংলাদেশের উত্তরাঞ্চলীয় জেলা গাইবান্ধায় স্থানীয় আওয়ামী লীগ এমপির গুলিতে নয় বছরের এক শিশু আহত হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। আওয়ামী লীগের এমপি মঞ্জুরুল ইসলাম লিটন সুন্দরগঞ্জ উপজেলার এক রাস্তার পাশে গাড়ি থামিয়ে গুলি চালালে এই শিশুটি আহত হয় বলে অভিযোগ করে তার পরিবার। তবে এমপি মঞ্জুরুল ইসলামের বক্তব্য জানার জন্য অনেকবার চেষ্টা করেও কোন সাড়া পাওয়া যায়নি।

নাম প্রকাশে অনিচ্ছুক স্থানীয় এক দোকানদার জানিয়েছেন, এমপি মঞ্জুরুল ইসলাম লিটন সকালে তাঁর গাড়ি নিয়ে যাওয়ার সময় সুন্দরগঞ্জ উপজেলায় রাস্তার ধারে ব্রাকের একটি অফিসের কাছে থামেন।

সেখানে এক লোকের সঙ্গে উত্তেজিত কথাবার্তার পর লোকটিকে তিনি গাড়িতে উঠতে বলেন। কিন্তু লোকটি দৌড়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে এমপি তার পিস্তল বের করে গুলি করেন।

প্রত্যক্ষদর্শী দোকানদার জানান, এই পিস্তলের গুলিতেই নয় বছরের শিশু সৌরভ আহত হয়। সৌরভ এসময় তার চাচার সঙ্গে হাঁটতে বেরিয়েছিল।

তবে বাংলাদেশের কয়েকটি টেলিভিশন চ্যানেলে দেয়া সাক্ষাৎকারে সৌরভের চাচা অভিযোগ করেছেন যে এমপি গুলি চালিয়েছিলেন সৌরভকে লক্ষ্য করেই। সৌরভকে স্থানীয় হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে। তার অবস্থা আশংকামুক্ত বলে জানা গেছে। ঘটনার ব্যাপারে পুলিশ এখনো মুখ খোলেনি।

Print Friendly, PDF & Email