গোলাপগঞ্জে ছাত্রশিবির নেতা বিলাল আহমেদের বাড়িতে আবারও পুলিশের অভিযান

0
173

সিলেট মহানগর ছাত্রশিবির নেতা বিলাল আহমেদ এর গ্রামের বাড়িতে গত ৫ এপ্রিল বৃহস্পতিবার গোলাপগঞ্জ উপজেলার শরীফগঞ্জ ইউনিয়নের মেহেরপুর গ্রামে মালামাল(সম্পত্তি)ক্রুক করার জন্য পুলিশ বিষেশ অভিযান চালিয়েছে।
এসময় পুলিশ বাড়ির গেইটে তালা ঝুলানো দেখে তা ভাঙ্গার জন্য স্থানীয় মেম্বারের সাহায্য নিতে চান। কিন্ত স্থানীয় মেম্বার এর বিরুদ্ধে জোরালো প্রতিবাদ করলে পুলিশের এস,আই,ফুলন বলেন সিলেট মহানগর শিবির নেতা বিলাল আহমেদের উপরে একাধিক মামলার ওয়ারেন্ট রয়েছে,এবং আদালত তাকে দীর্ঘদিন থেকে না পেয়ে তার সম্পূর্ণ সম্পত্তি ক্রুক করার জন্য আদেশ জারী করেছে আদালতের আদেশ অনুযায়ী আমরা কাজ করতে এসেছি। এসময় তালা ভাঙ্গার বিরুদ্ধে স্থানীয় মেম্বার, মুরুব্বিয়ান এবং প্রতিবেশীরা জোরালো প্রতিবাদ জানালে পুলিশ ফিরে আসেন এবং ফের অভিযান করার জন্য পরবর্তীতে তাঁর বড়ভাই আলাউর রহমান(আলাল) কে অনেকবার ফোন করেন।
শিবির নেতা বিলালের বড়ভাই আলাউর রহমান আলাল বলেন, আমাদের বাড়ীতে পুলিশের ঘনঘন অভিযান দেখে আমরা খুবই হতাশ এবং আতঙ্কের মধ্যে দিনাতিপাত করছি। বিলাল বর্তমানে প্রবাসী সে দেশে থাকতে শিবিরের রাজনীতির সাথে জড়িত ছিল।
এ ব্যাপারে গোলাপগঞ্জ থানা পুলিশের সাথে যোগাযোগ করা হলে থানার ওসি জানিয়েছেন, বিলাল আহমেদ এর নামে সিলেট নগরীর বিভিন্ন থানায় একাধিক মামলার ওয়ারেন্ট রয়েছে। তাকে গ্রেফতারের জন্য বিভিন্ন স্থানে অভিযান চালানো হয়েছে এবং বর্তমানে তাঁর সম্পত্তি ক্রুক করার জন্য আদালত আদেশ জারী করেছেন।
উলেখ্য বিলাল আহমেদ ২০১৩ সালে বিস্ফোরক,ভাংচুর,অস্ত্র মামলাসহ বেশ কয়েকটি মামলায় কারাগারে ছিলেন। পরে ২০১৪ সালে আদালতের মাধ্যমে জামিনে মুক্তি পান।

Print Friendly, PDF & Email