গ্রেটার বিশ্বনাথ ডেভেলপমেন্ট ট্রাষ্ট ইউ.কের সেলাই মেশিন বিতরণ

0
144

সিলেট: গ্রেটার বিশ্বনাথ ডেভেলপমেন্ট ট্রাষ্ট ইউ.কের উদ্যোগে উপজেলার গরীব অসহায় পরিবারের মধ্যে সেলাই মেশিন বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে ট্রাষ্টের সভাপতি খলিলুর রহমান বলেছেন, অসহায় মানুষের সেবা করাই হচ্ছে সর্বোত্তম ইবাদাত। আমরা এই সর্বোত্তম ইবাদাতের জন্যই ট্রাষ্ট গঠন করে প্রকৃত সেবার মানসিকতা নিয়েই আমাদের কার্যক্রম শুরু করেছি। আমরা আমাদের সেবার পরিধি বাড়ানোর জন্য যুক্তরাজ্য প্রবাসীসহ সর্বস্থরের বিশ্বনাথবাসীর পরামর্শ ও সহযোগিতা চাই। এই সেলাই মেশিনের মাধ্যমে উপজেলার চৌদ্দটি পরিবার স্বাবলম্বী হলেই আমাদের এ শ্রম পরিপূর্ণতা লাভ করবে বলেই আমরা মনে করি।

ট্রাষ্টের সহ সভাপতি ছালিক মিয়ার সভাপতিত্বে ও আব্দুর রব সরকারের পরিচালনায় গতকাল মঙ্গলবার বিশ্বনাথের একটি কমিউনিটি সেন্টারে আয়োজিত অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন কবি গীতিকার ও সাংবাদিক নাজমুল ইসলাম মকবুল, সংগঠনের অর্থ সম্পাদক শাহিন মিয়া, ক্রীড়া বিষয়ক সম্পাদক রউফ আলী, কার্যনির্বাহী পরিষদ সদস্য হারুন মিয়া।

অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, বিশ্বনাথ বন্ধু সমাজ কল্যাণ সংস্থার সদস্য আলী হোসেন রুহেল, বদরুল ইসলাম, আনসার আলী, হাসান আহমেদ, শাহ জুম্মান, আমির আলী প্রমূখ।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, রিপন মিয়া, নজরুল ইসলাম, ছাদেক আলী, শাহ রুকন, রাকিব আলী, খলিল আহমেদ, ফয়ছল আহমেদ, আলী হোসেন, আনছার আলী, আং মজিদ, এমিল আকন্দ প্রমূখ। শুরুতে পবিত্র কোরআন থেকে তিলাওয়াত করেন হাসান আহমেদ। অনুষ্ঠানে ট্রাষ্টের পক্ষ থেকে উপজেলার চৌদ্দটি পরিবারের মধ্যে চৌদ্দটি সেলাই মেশিন ও প্রয়োজনীর সামগ্রী প্রদান করা হয়। অনুষ্ঠানের সার্বিক সহযোগিতা করেন বিশ্বনাথ বন্ধু সমাজ কল্যাণ সংস্থার সদস্যবৃন্দ।

Print Friendly, PDF & Email