চকরিয়ায় সড়ক দুর্ঘটনায় একই পরিবারের ৩ জনসহ নিহত ৪

0
187

accident news_44465
চট্টগ্রাম: কক্সবাজারের চকরিয়ায় সড়ক দুর্ঘটনায় একই পরিবারের ৩ জনসহ নিহত ৪জন নিহত হয়েছেন। এসময় আহত হয়েছে ৮জন। কক্সবাজার-চট্টগ্রাম মহাসড়কের চকরিয়া বরইতলী রাস্তার মাথা নামক স্থানে এ ঘটনা ঘটে।
প্রত্যক্ষদর্শীরা জানান, শুক্রবার সকাল ১০টার দিকে চট্টগ্রামমুখী মাইক্রোবাস বরইতলী রাস্তার মাথা নামক স্থানে পৌঁছলে কক্সবাজারমুখী চয়েস পরিবহণ নামের পিকনিকের একটি বাসের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই কক্সবাজার কেজি স্কুলের সহকারী প্রধান শিক্ষিকা ও পৌর বিএনপির সভাপতি রফিকুল হুদা চৌধুরীর ছোট বোন তাহেরা বেগম এবং চালক জয়নালের মৃত্যু হয়। আশংকাজনক অবস্থায় হাসপাতালে নেওয়ার পথে মৃত্যুর কোলে ঢলে তাহেরার বেগমের কন্যা তাসমি ও তাদের কাজের মেয়ে (নাম পাওয়া যায়নি)। নিহত চালকের বাড়ি উখিয়ার কোট বাজারে। এছাড়াও আহত হয়েছেন আরো ১০ জন। আহতদের মধ্যে রাজিবকে চট্টগ্রাম মেডিকেলে ও বাকীদের চকরিয়া স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেয়া হচ্ছে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে। চিরিঙ্গা হাইওয়ে পুলিশের উপ-পরিদর্শক ফয়জুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।
জানা যায়, আজ নিহত তাসমির মেহেদীর অনুষ্ঠানের কথা ছিল। ২৪ জানুয়ারি ছিল বিয়ে। সড়ক দুর্ঘটনায় তাসমির ভাই রাজিবসহ গুরুতর আহত হয়েছে আরো ৮ জন।

Print Friendly, PDF & Email