চাঁপাইনবাবগঞ্জে র্যা ব হেফাজতে শিবির নেতার মৃত্যু

0
206

Capainobabgonj
চাঁপাইনবাবগঞ্জ: চাঁপাইনবাবগঞ্জে র্যাবের হেফাজতে আসাদুল্লাহ তুহিন নামে এক শিবির নেতার মৃত্যু হয়েছে। তিনি পৌর এলাকার চরমোহনপুর গ্রামের এমাদুল হকের ছেলে এবং সিটি কলেজের এইচএসসি প্রথম বর্ষের ছাত্র। সোমবার দিবাগত রাত সাড়ে তিনটার দিকে এই ঘটনা ঘটে।
র্যা বের চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্প কমান্ডার মেজর কামরুজ্জামান ক্যামেরার সামনে কথা বলতে রাজি না হলেও মৌখিকভাবে জানান, গতকাল সোমবার বিকেল চারটার দিকে ফুলকুঁড়ি ইসলামিক একাডেমি সংলগ্ন এলাকা থেকে আসাদুল্লাহ তুহিনসহ আরো চারজনকে আটক করা হয়। পরে জিজ্ঞাসাবাদে শহরের বিভিন্ন স্থানে নাশকতার সঙ্গে জড়িত থাকার কথা স্বীকার করেন তিনি।
পরে তার স্বীকারোক্তি অনুযায়ী সদর উপজেলার লালাপাড়া এলাকায় ককটেল উদ্ধারে গেলে র্যাবের গাড়ি থেকে লাফিয়ে পালানোর সময় বিপরীত দিক থেকে আসা ট্রাকের ধাক্কায় আহত হলে হাসপাতালে নিয়ে আসার পর তিনি মারা যান।
এদিকে নিহতের পরিবারের দাবি, সোমবার দুপুর আড়াইটার দিকে আসাদুলকে বাড়ি থেকে চোখ বেঁধে তুলে নিয়ে যায় র্যা ব। মঙ্গলবার সকালে লোকমুখে আসাদুলের মৃত্যুর কথা জানতে পারেন তারা।
অন্যদিকে শিবিরের শহর শাখার সভাপতি গোলাম মোস্তফার দাবি করেন, সরকার র্যাবকে দিয়ে পরিকল্পিতভাবে খুন করেছে তুহিনকে। এর প্রতিবাদে আগামীকাল বুধবার সকাল ছয়টা থেকে জেলায় ৪৮ ঘণ্টার হরতাল ডেকেছে শিবির।

Print Friendly, PDF & Email