ছাতকে ভাইস চেয়ারম্যান প্রার্থী রনির দিনব্যাপী গণসংযোগ

0
182

ছাতক প্রতিনিধিঃ
ছাতক উপজেলা পরিষদ নির্বাচনে স্বতন্ত্র ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী মো. ইজাজুল হক রনি উপজেলার বিভিন্ন এলাকায় গণসংযোগ ও প্রচারপত্র বিতরণ করেছেন। সোমবার দুপুর থেকে গভীর রাত পর্যন্ত উপজেলার গোবিন্দগঞ্জ, ধারণ বাজার, বুকারভাঙ্গা পয়েন্ট, চেচান বাজার, কৈতক পয়েন্ট, কালিপুর পয়েন্ট, খাসগাঁও বাজার, কামারগাঁও বাজার ও সিরাজগঞ্জ বাজারসহ পার্শ্ববর্তী বিভিন্ন গ্রামে গণসংযোগ ও প্রচারপত্র বিতরণ করেন।
গণসংযোগকালে ইজাজুল হক রনি তার নির্বাচনী প্রতীক তালা মার্কায় ভোট প্রার্থনা করে বলেন, একটি আলোকিত ও সমৃদ্ধ উপজেলা গঠনে আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে প্রার্থী হয়েছি। আপনাদের সমর্থন ও ভোটে ভাইস চেয়ারম্যান নির্বাচিত হলে একটি সু’শিক্ষিত সমাজ গঠনে শিক্ষা ক্ষেত্রে উন্নয়ন, ক্ষুধা ও দারিদ্রমুক্ত সমাজ গঠনে কৃষি উন্নয়ন, নির্বিঘেœ বসবাস নিশ্চিত করতে সন্ত্রাস নির্মূলসহ তরুণ ও যুবসমাজকে ধ্বংসের হাত থেকে রক্ষা করতে মাদক বন্ধে কঠোর ব্যবস্থা গ্রহনের মাধ্যমে ছাতক উপজেলাকে একটি আলোকিত ও সমৃদ্ধ উপজেলায় রূপান্তরিত করবো।
এসময় সেলিম আহমদ, মো. ছাদিকুজ্জামান, সয়ফুল ইসলাম, কামরান আহমদ, আবদুল কাইয়ুম, মোজাহিদ আহমদ, আজিজুর রহমান, ফয়জুল হক, সৈয়দ আমিন, কবির আহমদ, জসিম উদ্দিন, আবদুল মনাফ প্রমূখ সাথে ছিলেন।

Print Friendly, PDF & Email