জগন্নাথপুরের দোস্তপুরে স্বাধীনতা দিবস পালন

0
520

জগন্নাথপুর, সুনামগঞ্জ: জগন্নাথপুরের দোস্তপুরে মহান স্বাধীনতা দিবস উপলক্ষে দোস্তপুর শাহজালাল (রহঃ) ইসলামি যুব সংঘের উদ্যোগে ও প্রবাসী উপদেষ্টা মোঃ জুয়েল আহমেদ এর অর্থয়ানে ক্রীড়া প্রতিযোগিতা ও সংবর্ধনা (২৬ মার্চ মঙ্গলবার) অনুষ্ঠিত হয়। আব্দুল হক এর সভাপতিত্বে ও মোঃ জুবেদ আহমদ ও এ.এস রুমন এর যৌথ পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, ৬ নং রানীগঞ্জ ইউনিয়ন চেয়ারম্যান শহীদুল ইসলাম রানা। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উক্ত গ্রামের যুক্তরাজ্য প্রবাসী জনাব আব্দুল হাই।

প্রধান অতিথি বক্তবে শহীদুল ইসলাম রানা বলেন, যে গ্রামের যুব সমাজ এগিয়ে আসবেনা সে গ্রাম কখনো উন্নতি করতে পারবে না। তিনি আরো বলেন, গ্রাম অঞ্চলকে উন্নত করতে হলে এক মাত্র গ্রামের যুব সমাজ ও শিক্ষিত জাতি এগিয়ে আসতে হবে। উক্ত অনুষ্ঠানে দোস্তপুর শাহজালাল রহঃ ইসলামি যুব সংঘকে খুশি হয়ে ৫ হাজার টাকার অনুদান দেন এবং দোস্তপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠ ভরাট করার আশ্বাস দিয়ে যান ৬ নং রানীগঞ্জ ইউনিয়ন চেয়ারম্যান শহীদুল ইসলাম রানা।
উক্ত অনুষ্ঠানে দোস্তপুর গ্রামের অর্থ সংগঠনের উপদেষ্টা প্রবিন মুরুব্বি গন, সংগঠনের সহ-সভাপতি জনাব কবির আহমদ, সহ-সভাপতি আরিফুল ইসলাম ও সাধারণ সম্পাদক হাসান আহমেদ’সহ সংগঠনের সকল সদস্য বৃন্দ উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email