জগন্নাথপুরের প্রবাসী জৈন্তায় খুন, দেড় বছর পর গ্রেফতার ৩

0
205

জগন্নাথপুর প্রতিনিধি: সুনামগঞ্জের জগন্নাথপুর পৌর এলাকার জগন্নাথপুর গ্রামের বাসিন্দা যুক্তরাজ্য প্রবাসী আবদুল গফুর বিগত দেড় বছর আগে সিলেটের জৈন্তাপুর থানার নিজপাট মোকাম টিলা গ্রামে খুন হন। ঘটনার দেড় বছর পর খুনের রহস্য উদঘাটন সহ ৩ আসামীকে গ্রেফতার করেছে পুলিশ।
গ্রেফতারকৃতরা হ”েছ, জৈন্তাপুর থানার ব্রাহ্মনগাঁও (উত্তরপাড়া) গ্রামের মর্তুজ আলীর ছেলে বর্তমানে নিজপাট কমলা বাড়ী এলাকার বাসিন্দা আবুল কালাম আজাদ (৫২), কুমিল্লা জেলার হোমনা থানার গণিয়াচর গ্রামের মৃত আবদুল কুদ্দুছের ছেলে আনোয়ার হোসেন (৩৯) ও জৈন্তাপুর থানার নিজপাট গ্রামের ইদ্রিছ আলীর ছেলে জুনাব আলী ওরফে জুনাই (৪২)।
সূত্র জানায়, যুক্তরাজ্য প্রবাসী আবদুল গফুর বিগত ২০১৭ সালের ৮ মে যুক্তরাজ্য থেকে বাংলাদেশে এসে নিখোঁজ হন। এ ঘটনায় প্রবাসীর ভাগিনা লালা মিয়া বাদী জগন্নাথপুর থানায় চলতি ২০১৮ সালের ২৬ অক্টোবর জিডি করেন।
এদিকে-উক্ত জিডির আলোকে জগন্নাথপুর থানার এসআই হাবিবুর রহমান বিভিন্ন প্রযুক্তি ব্যবহার করে ঘটনার রহস্য উদঘাটন করেন। আসামীরা শ^াসরোধ করে প্রবাসীকে খুন করে লাশ মাটিচাপা দেয় এবং প্রবাসীর কাছ থেকে নগদ ১০ লক্ষ টাকা সহ মালামাল ছিনিয়ে নেয়। ঘটনার সত্যতা নিশ্চিত করে জগন্নাথপুর থানার এসআই হাবিবুর রহমান বলেন, ২৬ নভেম্বর সোমবার আসামীদের গ্রেফতার করা হয়েছে।

Print Friendly, PDF & Email