জগন্নাথপুরে অবৈধভাবে ঔষধ বিক্রয় করায় ফার্মেসী সিলগালা, ঔষধ জব্দ

0
161

জগপন্নাথপুর প্রতিনিধি: সুনামগঞ্জের জগন্নাথপুরে সরকার অনুমোদনহীন বিভিন্ন ফার্মেসীতে অভিযান চালিয়ে একটি ফার্মেসী সিলগালা, ৫টি ফার্মেসীকে সর্তক করা হয়েছে এবং বিপুল পরিমান অবৈধ ঔষধ জব্দ করা হয়েছে। মঙ্গলবার (১০অক্টোবর) দিনব্যাপী এই অভিযান পরিচালনা করে সুনামগঞ্জ জেলা ঔষধ অধিদপ্তর। এতে নেতৃত্ব দেন সুনামগঞ্জ ড্রাগ সুপার শিকদার কামরুল ইসলাম।

এসময় তিনি লাইসেন্স না থাকায় ও অবৈধভাবে ঔষধ বিক্রির অভিযোগে পৌর শহরের জগন্নাথপুর বাজারে রাণীগঞ্জ রোডের ‘দি নিউ লাইফ হার্বাল হেলথ কেয়ার’ নামক একটি ঔষধ বিক্রয়কারী প্রতিষ্টান সিলগালা করেন। এছাড়া এমন অপরাধের জন্য আরো ৫টি প্রতিষ্টানকে সর্তক করে দেন। আগামী দু’মাসের মধ্যে লাইসেন্স করার শর্ত প্রয়োগ করলে; প্রতিষ্ঠান পরিচালকবৃন্দ এতে রাজি হন। যদি বেঁধে দেওয়া সময়সীমার মধ্যে লাইসেন্স না করা হয় তবে আইনানুগত ব্যবস্থা গ্রহন করা হবে।

সর্তক সংকেত পাওয়া প্রতিষ্টানগুলো হচ্ছে- পৌর শহরের জগন্নাথপুর বাজারের সুনামগঞ্জ রোডস্থ মা লক্ষী ফার্মেসী, সাগর মেডিকেল হল, তুলি মেডিকেল হল, মধ্যবাজারে আল্লাহ ভরসা ও অনিক ফার্মেসী। এছাড়া বিভিন্ন ফার্মেসী থেকে বিপুল সংখ্যক অনুমোদনহীন ঔষধ জব্দ করা হয়েছে। এসব তথ্য নিশ্চিত করে সুনামগঞ্জের ড্রাগ সুপার শিকদার কামরুল ইসলাম বলেন-এধরনের অভিযান অব্যাহত থাকবে।

Print Friendly, PDF & Email