জগন্নাথপুরে আল-জান্নাতের ফাজিল সবকদান সম্পন্ন

0
151

মো: মুন্না মিয়া: সুনামগঞ্জ জেলার জগন্নাথপুর উপজেলার ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্টান আল-জান্নাত ইসলামিক এডুকেশন ইনস্টিটিউট এর ফাজিল(বি.এ) প্রথম বর্ষের সবকদান অনুষ্টান সম্পন্ন হয়েছে। সবকদান অনুষ্টানে প্রধান অথিতির বক্তব্য রাখেন ইসলামিক আরবী বিশ^ বিদ্যালয়ের উপচার্য প্রফেসর ড. মুহাম্মদ আহসান উল্লাহ। বিশেষ অথিতির বক্তব্য রাখেন ইসলামিক আরবি বিশ^ বিদ্যালয়ের পরিদর্শক ড. মোহাম্মদ ইলিয়াছ সিদ্দিকী,বাংলাদেশ জমিয়াতুল মোদাররিসিন এর মহাসচিব শাব্বির আহমদ মোমাতাজী এবং বিশিষ্ট রাজনিতিবীদ ও শিক্ষানুরাগী সুনামগঞ্জ জেলা আওয়ামীলীগের সাবেক সহ-সভাপতি সিদ্দিক আহমদ। বৃহস্পতিবার সকালে জগন্নাথপুর উপজেলার ইসহাকপুর গ্রাম এলাকায় অনুষ্টিত সদকদান সম্পন্ন হয়।
অনুষ্টানের সভাপতিত্ব করেন আল-জান্নাত ইসলামিক এডুকেশন ইনস্টিটিউট এর প্রতিষ্টাতা ও বিশিষ্ট সমাজ সেবক যুক্তরাজ্য মিডল্যান্ড আওয়ামীলীগের সভাপতি আলহাজ¦ আকমল খাঁন।
এসময় উপস্থিত ছিলেন প্রতিষ্টানের প্রতিষ্টাতা সদস্য ও সাবেক জগন্নাথপুর উপজেলা জাপার সাধারন সম্পাদক আছকির খাঁন,প্রতিষ্টাতা সদস্য ছায়াদ খাঁন, প্রতিষ্টানের পরিচালনা পরিষদের সদস্য হরুপ মিয়া,প্রতিষ্টানের অধ্যক্ষ শহিদুল ইসলাম নিজামী,হলিয়ার পাড়া আলিম মাদ্রাসার অধ্যক্ষ মঈনুল ইসলাম পারভেজ,প্রতিষ্টানের উপাধক্ষ্য ইমদাদ উদ্দিন, দৈনিক যুগভেরী ও দৈনিক সুনামগঞ্জের সময়ের প্রতিনিধি মো.মুন্না মিয়া,প্রাক্তন ছাত্র তাজুল খাঁন,এনামুল খাঁন এনামসহ জগন্নাথপুর উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্টানের প্রধান ও স্থানীয় গন্যমান্য লোকজনসহ প্রতিষ্টানের সকল শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।
প্রধান অথিতিসহ সকল অথিতিরা যখন প্রতিষ্টান প্রাঙ্গনে প্রবেশ করার সাথে সাথে ফুল দিয়ে বরণ করে নেয় প্রতিষ্টানের শিক্ষার্থীরা।
অনুষ্টানে সকল অথিতিবৃন্ধকে প্রতিষ্টানের পক্ষ থেকে সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়। সবক প্রদানের মাধ্যামে ইসলামিক আরবী বিশ্ব বিদ্যালয়ের অধীনে জগন্নাথপুর উপজেলার ইসহাকপুরে অবস্থিত আল-জান্নাত ইসলামিক এডুকেশন ইনস্টিটিউট ফাজিল (বি.এ) এর সকল কার্যাক্রম শুরু হয়েছে।

Print Friendly, PDF & Email