জগন্নাথপুরে একই মঞ্চে প্রতিদ্বন্দ্বী ৪ চেয়ারম্যান প্রার্থী

0
262

তানভির অালম পিয়াস: জগন্নাথপুর উপজেলার ৭নং সৈয়দপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে প্রতিদ্বন্দ্বী চেয়ারম্যান প্রার্থীরা মঙ্গলবার সমবেত হয়েছিলেন একমঞ্চে। জনতার মুখোমুখি হয়ে চেয়ারম্যান প্রার্থীরা জানান এলাকার উন্নয়ন নিয়ে তাদের পরিকল্পনা ও ভাবনা।
সৈয়দপুর সৈয়দীয়া শামছিয়া সিনিয়র মাদ্রাসার হলরুমে অনুষ্ঠিত ব্যতিক্রমী এ অনুষ্ঠানের আয়োজন করে গ্রীন-সৈয়দপুর নামের সংগঠন। সংগঠনের সভাপতি সৈয়দ হাফিজ উদ্দিনের সভাপতিত্বে ও তরুণ সংগঠক, সাংবাদিক ও মানবাধিকারকর্মী অধ্যক্ষ শিব্বির আহমদ ওসমানী’র সঞ্চালনায় অনুষ্ঠিত জনতার মুখোমুখি অনুষ্ঠানে অংশগ্রহণকারী চেয়ারম্যান প্রার্থীরা হলেন- আওয়ামী লীগ মনোনীত আবুল হাসান, বিএনপি মনোনীত সৈয়দ মোসাব্বির আহমদ, স্বতন্ত্র প্রার্থী তৈয়ব মিয়া কামাল ও বদরুল ইসলাম খান।

অনুষ্ঠানে স্বচ্ছ ও জবাবদিহিমূলক স্থানীয় সরকার প্রতিষ্ঠার অঙ্গীকার ব্যক্ত করেন চেয়ারম্যান প্রার্থীরা। প্রার্থীরা উপস্থিত জনতার বিভিন্ন প্রশ্নের জবাব দেন এবং নির্বাচিত হলে দুর্নীতিমুক্ত স্থানীয় সরকার প্রতিষ্ঠার প্রত্যয় ব্যক্ত করেন। নির্বাচিত হলে এলাকার উন্নয়নে কাজ করারও অঙ্গীকার করেন তারা।

অনুষ্ঠানে প্রশ্ন করেন- এডভোকেট আব্দুল মুকিত, মো. আমিরুল হক, গ্রীন সৈয়দপুর সংগঠনের সমন্বয়কারী (দপ্তর) সৈয়দ শাকির আহমদ, সমন্বয়কারী (অর্থ) মাওলানা মারজান কুরেশী।

অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন সৈয়দ আবিদ সদার। এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন গ্রীন সৈয়দপুর সংগঠনের সদস্য সৈয়দ ছালিম আহমদ, সৈয়দ আবেদ মল্লিক, সৈয়দ আহিদ, সৈয়দ আইয়ুব আহমদ, মো. সুয়েব খান, রওশন কুরেশী, সৈয়দ রাসেল প্রমুখ। উল্লেখ্য, আগামি ২৮ মে জগন্নাথপুর উপজেলার ৭নং সৈয়দপুর ইউনিয়ন পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হবে।

Print Friendly, PDF & Email