জগন্নাথপুরে গুণীজন সংবর্ধনা

0
159

জগন্নাথপুর প্রতিনিধি: জগন্নাথপুরে এলাকাবাসীর উদ্যোগে গুণীজনদের সংবর্ধনা প্রদান করা হয়েছে। রোববার জগন্নাথপুর পৌর শহরের হবিবপুর-জালালাবাদ আবাসিক এলাকাবাসীর উদ্যোগে স্থানীয় আলী কমিউনিটি সেন্টারে অরফান ওয়েল ফেয়ার ট্রাস্ট ইউকে’র চেয়ারম্যান আলহাজ্ব আছকর আলী, স্থানীয় শান্তিনগর বাজার কমিটির সেক্রেটারি আলহাজ্ব সাজিদুর রহমান ও সহ-সেক্রেটারি আব্দুল হান্নানকে গুণীজন সংবর্ধনা প্রদান করা হয়। এ উপলক্ষে সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়। শালিসি ব্যক্তি ক্বারী সিদ্দিক আহমদের সভাপতিত্বে ও সমাজকর্মী আনিসুর রহমানের পরিচালনায় অনুষ্ঠিত অনুষ্ঠানে সংবর্ধিত অতিথির বক্তব্য রাখেন অরফান ওয়েল ফেয়ার ট্রাস্ট ইউকে’র চেয়ারম্যান আলহাজ্ব আছকর আলী, স্থানীয় শান্তিনগর বাজার কমিটির সেক্রেটারি আলহাজ্ব সাজিদুর রহমান ও সহ-সেক্রেটারি আব্দুল হান্নান।
অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, সাবেক পৌর কাউন্সিলর সুহেল আমিন, অরফান ওয়েল ফেয়ার ট্রাস্টের বাংলাদেশের সাধারণ সম্পাদক মাওলানা বাহার উদ্দিন, ইসলামী সঙ্গীত সংগঠন সুর মহল পরিচালক একেএম রফিকুজ্জামান, সমাজকর্মী ছায়াদ আহমদ, বশির আহমদ, গজল শিল্পী মাওলানা ফয়েজ আহমদ সারুক প্রমূখ। অনুষ্ঠানে গুণীজনদের সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়। এ সময় সমাজকর্মী আবুল কাশেম, মামুর আহমদ, রাফিক আহমদ, জাহেদ আহমদ, শাহ শাকিল, শাহ শাহেদ, কামরুল, চুনু মিয়া, মতিন মিয়া, হাসান আহমদ, উজ্জ্বল, আব্দুল্লাহসহ এলাকার গন্যমান্য লোকজন উপস্থিত ছিলেন।
অনুষ্ঠানে বক্তারা বলেন, অরফান ওয়েল ফেয়ার ট্রস্টের উদ্যোগে সিলেটের গোয়াইনঘাট উপজেলার জৈন্তিয়ায় প্রায় কোটি টাকা ব্যয়ে একটি মসজিদ নির্মাণ করা হয় ও জগন্নাথপুর পৌর শহরের কাচি বিলের পাড় গ্রামে ২০ লক্ষ টাকা ব্যয়ে মসজিদ এবং স্কুল নির্মাণ করা হয়েছে।

Print Friendly, PDF & Email