জগন্নাথপুরে চাঞ্চল্যকর অপহরণ ও ধর্ষণ মামলার আসামি গ্রেফতার

0
210

জগন্নাথপুর (সুনামগঞ্জ) প্রতিনিধি: সুনামগঞ্জের জগন্নাথপুরে চাঞ্চল্যকর অপহরণ ও ধর্ষণ মামলার প্রধান আসামি যুক্তরাজ্য প্রবাসি শফিকুর রহমান কামালীকে (৩২) গ্রেফতার করেছে থানা পুলিশ। সে জগন্নাথপুর উপজেলার সৈয়দপুর-শাহারপাড়া ইউনিয়নের শাহারপাড়া গ্রামের মৃত মনর মিয়া ওরফে রিফাত মিয়ার ছেলে। তার অপকর্মের কারণে গ্রামবাসি তাকে তাড়িয়ে দিলে সে দীর্ঘদিন ধরে উপজেলার রাণীগঞ্জ ইউনিয়নের বাগময়না গ্রামে নানার বাড়িতে বসবাস করে আসছিল।

জানাগেছে, সোমবার সন্ধ্যায় গোপন সংবাদের ভিত্তিতে জগন্নাথপুর থানার এস আই রফিকুল ইসলামের নেতৃত্বে একদল পুলিশ উপজেলার রাণীগঞ্জ ইউনিয়নের রাণীগঞ্জ বাজার এরাকায় অভিযান চালিয়ে চাঞ্চল্যকর অপহরণ ও ধর্ষণ মামলার প্রধান আসামি যুক্তরাজ্য প্রবাসি শফিকুর রহমান কামালীকে গ্রেফতার করেন। ঘটনার সত্যতা নিশ্চিত করে জগন্নাথপুর থানার এস আই রফিকুল ইসলাম জানান, নারী লোভী শফিকুর রহমান কামালীর বিরুদ্ধে থানায় একাধিক মামলা রয়েছে।

প্রসঙ্গত গত ৫ আগস্ট রাতে জগন্নাথপুর পৌর এলাকার কাচি বিলেরপাড় গ্রামের দরিদ্র পরিবারের এক কিশোরীকে নৌকাযোগে অপহরণ করে উপজেলার রাণীগঞ্জ বাজার এলাকার কুশিয়ারা নদীতে নিয়ে ধর্ষণ করে যুক্তরাজ্য প্রবাসি শফিকুর রহমান কামালী। এ সময় স্থানীয় জনতা ধর্ষিতাকে উদ্ধার করে থানা পুলিশে দেয়। এ ব্যাপারে জগন্নাথপুর থানায় মামলা দায়ের হয়। মামলা দায়েরের পর ধর্ষক এলাকা ছেড়ে পালিয়ে যায়।

Print Friendly, PDF & Email