জগন্নাথপুরে ছাত্রলীগের সমঝোতা

0
150

জগন্নাথপুর সংবাদদাতা: সুনামগঞ্জের জগন্নাথপুরে ছাত্রলীগের সম্মেলন প্রস্তুতি কমিটি নিয়ে ছাত্রলীগ নেতাকর্মীদের মধ্যে উত্তেজনার বিষয়টি নিস্পত্তি হয়েছে। বিষয়টি নিস্পত্তির লক্ষ্যে গতকাল সোমবার জগন্নাথপুর উপজেলা আওয়ামীলীগের দলীয় কার্যালয়ে আলোচনাসভা অনুষ্ঠিত হয়। সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, সুনামগঞ্জ জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি প্রবীণ রাজনীতিবিদ সিদ্দিক আহমদ।

জগন্নাথপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব আকমল হোসেনের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক রেজাউল করিম রিজুর পরিচালনায় অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মুক্তাদির আহমদ মুক্তা, পাইলগাঁও ইউপি চেয়ারম্যান আপ্তাব উদ্দিন, উপজেলা ছাত্রলীগের সভাপতি মুজিবুর রহমান মুজিব, সম্মেলন প্রস্তুতি কমিটির সভাপতি শাহেদ আহমদ, সাধারণ সম্পাদক রুমেন আহমদ প্রমূখ। এ সময় যুক্তরাজ্য আওয়ামীলীগ নেতা ইয়াওর মিয়া, আওয়ামীলীগ নেতা জামিল আহমদ, যুবলীগ নেতা এম ফজরুল ইসলাম, নিজামুল করিম, সাইফুল ইসলাম রিপন, ছাত্রলীগ নেতা সাফরোজ ইসলাম মুন্না, জেলা ছাত্রলীগ সদস্য মামুন আহমদ, উপজেলা ছাত্রলীগ নেতা শাহ রুহেল, মল্লিক মনসুর, জিন্নাহ আহমদ, মুহিম আহমদ, মঞ্জুর আহমদ, কুহিন আহমদ, নাসির আহমদ, সুফি মিয়াসহ সর্বস্তরের আওয়ামীলীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। সভায় জগন্নাথপুর উপজেলা ছাত্রলীগের বর্তমান কমিটির কার্যক্রম বহাল রেখে সম্মেলন প্রস্তুতি কমিটির কার্যক্রম স্থগিত করা হয় এবং আগষ্টের পরে উপজেলা ছাত্রলীগের নতুন কমিটি গঠনের সিদ্ধান্ত গৃহীত হয়।

সুনামগঞ্জ জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি প্রবীণ রাজনীতিবিদ সিদ্দিক আহমদ জানান, আগষ্ট মাসের পরে উপজেলা ছাত্রলীগের নতুন কমিটি গঠন করা হবে।

প্রসঙ্গত-শাহেদ আহমদকে সভাপতি ও রুমেন আহমদকে সাধারণ সম্পাদক করে ৩৫ সদস্য বিশিষ্ট জগন্নাথপুর উপজেলা ছাত্রলীগের সম্মেলন প্রস্তুতি কমিটি গঠন করে দেন সুনামগঞ্জ জেলা ছাত্রলীগের সভাপতি ফজলে রাব্বি স্বরণ ও সাধারণ সম্পাদক রফিক আহমদ চৌধুরী। এ নিয়ে ছাত্রলীগ নেতাকর্মীদের মধ্যে ক্ষোভ ও উত্তেজনা ছড়িয়ে পড়ে।

Print Friendly, PDF & Email