জগন্নাথপুরে তালাবদ্ধ স্টুডিও থেকে গলা কাটা লাশ উদ্ধার

0
463
ফাইল ছবি

জগন্নাথপুর প্রতিনিধি : সুনামগঞ্জ জেলার জগন্নাথপুর উপজেলার পৌর শহরের সি/এ মার্কেট বাসস্ট্যান্ড এলাকার কামাল কমিউনিটি সেন্টারের মার্কেটে তালাবদ্ধ স্টুডিও দোকানের ভেতর থেকে নিখোঁজের ৪ দিন পর স্টুডিও মালিক ফটোগ্রাফার আনন্দ সরকারের (২৩) গলা কাটা লাশ বৃহস্পতিবার রাট ৮টায় উদ্ধার করেছে সিআইডি। এর আগে ওই দোকান ঘরে দূবৃত্তের হাতে খুন হয়েছেন এমন সন্ধেহে জগন্নাথপুর থানা পুলিশ দোকান ঘরটি ঘিরে রাখে।

বৃহস্পতিবার বেলা ২টা থেকে তালাবদ্ধ স্টুডিও এর বাহিরে শতশত জনতার ভীড় লক্ষ্য করা গেছে। দোকান ঘরের ভেতর থেকে লাশের বিদকুট গন্ধ বেরিয়ে আসে। নিহত আনন্দ সরকারের মা জ্যোছনা রানী সরকারের বুকফাটা করুন আহাজারীতে সেখানে হ্নদয় বিদারক দৃশ্যের অবতারনা ঘটে। এমন রহস্যময় ঘটনায় বিষ্মিত হয়েছেন এলাবাসী। টগবগে ওই যুবক এলাকার আনন্দ সরকারের নির্মম ঘটনায় অনেকেই দুকরে দুকরে কাদঁতে দেখা গেছে। আনন্দ সরকার স্টুডিওর চাকুরি ছেড়ে নিজ নামে আনন্দ স্টুডিও দোকান খুলে অভাব অনটনের সংসারের হাল ধরেছিলেন।

দোকানের জন্য একটি ফটোকপি মেশিন ক্রয় করতে আনন্দ সরকার সোমবার (২ ডিসেম্বর) এনজিও সংস্থা আশা থেকে ৩০ হাজার টাকা ঋণ উত্তোলন করেছিলেন। আর সেদিন রাত ৮টায়  মায়ের সাথে মোবাইল ফোনে শেষ কথা হয় আনন্দ সরকারের।

Print Friendly, PDF & Email