জগন্নাথপুরে নির্বাচনকে কেন্দ্র করে মেম্বার প্রার্থীকে হয়রানীর অভিযোগ

0
244

কলি বেগম, জগন্নাথপুর: জগন্নাথপুরে নির্বাচনকে কেন্দ্র করে এক মেম্বার প্রার্থী ও তাঁর সমর্থকদের বিভিন্নভাবে হয়রানীর অভিযোগ পাওয়া গেছে।

স্থানীয় সূত্রে জানাগেছে, গত ৪ জুন জগন্নাথপুর উপজেলার রাণীগঞ্জ ইউনিয়নের নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। নির্বাচনে ৫নং ওয়ার্ডে সদস্য পদে স্থানীয় গন্ধর্বপুর গ্রামের বাসিন্দা ইছরাক আলী বিজয়ী হয়েছেন। এ ওয়ার্ডে আরেক প্রার্থী গন্ধর্বপুর গ্রামের বাসিন্দা সুজাত আলী পরাজিত হয়েছেন। অভিযোগ উঠেছে, নির্বাচনের পর থেকে বিজয়ী প্রার্থী ইছরাক আলী ও তাঁর লোকজন নির্বাচনী শত্রুতার জের ধরে পরাজিত প্রার্থী সুজাত আলী ও তাঁর সমর্থকদের নানাভাবে হয়রানী করছেন।

অভিযোগের সত্যতা নিশ্চিত করে পরাজিত প্রার্থী সুজাত আলী জানান, নির্বাচনের পর থেকে ইছরাক আলী ও তাঁর লোকজন রাস্তায় বেড়া দিয়ে আমার বাড়ির লোকজনের চলাচল বন্ধ করে দিয়েছেন। গ্রামের টিউবওয়েল থেকে পানি আনতে দিচ্ছেন না। চলাচল বন্ধ থাকায় ও বিশুদ্ধ পানি সংকটে আমার পরিবার ও আমার আরো সমর্থকদের পরিবারের লোকজন অনেক কষ্টে জীবন-যাপন করছেন। এছাড়া প্রতিনিয়ত নানাভাবে প্রাণ নাশের হুমকি দেয়া হচ্ছে। এমতাবস্থায় আমি ও আমার পরিবারের লোকজন চরম নিরাপত্তাহীনতায় ভূগছি। বিষয়টি এলাকার গণ্যমান্য লোকজনকে জানানো হয়েছে। এ ব্যাপারে জানতে চাইলে অভিযুক্ত নব-নির্বাচিত ইউপি সদস্য ইছরাক আলী বলেন, আমার বাড়ি ও সুজাত আলীর বাড়ি প্রায় দেড় কিলোমিটার দুরত্ব। সুতরাং এসব অভিযোগ সত্য নয়।

Print Friendly, PDF & Email