জগন্নাথপুরে প্যানেল চেয়ারম্যান বাবুলের জামিন লাভ, আনন্দ মিছিল

0
449

জগন্নথপুর প্রতিনিধি: সুনামগঞ্জের জগন্নাথপুরে পুলিশের হাতে গ্রেফতারকৃত প্যানেল চেয়ারম্যান বাবুল মাহমুদ জামিনে মুক্তি রাভ করেছেন। মুক্তি পাওয়ার পর স্থানীয় জনতা তাঁকে নিয়ে আনন্দ মিছিল করেন।
জানাগেছে, গত ২৫ জুন চিলাউড়া-হলদিপুর ইউনিয়ন পরিষদে ইউনিয়নের ৯নং ওয়ার্ডের ইউপি সদস্য জুয়েল মিয়া দরিদ্র লোকজনের মধ্যে ভিজিএফ এর ১০ কেজির সরকারি চাল বিতরণ করছিলেন। এ সময় ভুক্তভোগীরা প্যানেল চেয়ারম্যান বাবুল মাহমুদের কাছে গিয়ে চাল ওজনে কম দেয়ার নালিশ করেন। এমন অভিযোগের ভিত্তিতে প্যানেল চেয়ারম্যান বাবুল মাহমুদ ইউপি সদস্য জুয়েল মিয়াকে চাল কম না দেয়ার কথা বলেন। এ নিয়ে প্যানেল চেয়ারম্যান ও ইউপি সদস্যের মধ্যে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে ইউপি সদস্য জুয়েল মিয়া রাগে-ক্ষোভে কিছু চাল বিতরণ না করে তিনি চলে যান। খবর পেয়ে জগন্নাথপুর থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে। পরে ইউপি সদস্য জুয়েল মিয়া প্যানেল চেয়ারম্যান বাবুল মাহমুদের বিরুদ্ধে জগন্নাথপুর উপজেলা নির্বাহী কর্মকর্তার কাছে অভিযোগ করেন। উক্ত অভিযোগের আলোকে ২৪ জুলাই সোমবার উপজেলা সহকারি কমিশনার (ভূমি) এর কার্যালয়ে শুনানী হওয়ার কথা ছিল। এর মধ্যে উপজেলা প্রশাসনের উপর আস্থা হারিয়ে তড়িঘড়ি করে একই ঘটনায় ইউপি সদস্য জুয়েল মিয়া বাদী হয়ে জগন্নাথপুর থানায় মামলা দায়ের করেন। মামলা নং-২০, তারিখ ২৪/০৭/২০১৭ইং। উক্ত মামলা দায়েরের দিন পুলিশ সোমবার বেলা ১ টার দিকে জগন্নাথপুর সদর বাজার এলাকা থেকে প্যানেল চেয়ারম্যান ও আ.লীগ নেতা বাবুল মাহমুদকে (৩৭) গ্রেফতার করে সুনামগঞ্জ জেল হাজতে প্রেরণ করে পুলিশ।
এদিকে-২৫ জুলাই মঙ্গলবার সুনামগঞ্জ আদালতে জামিন লাভ করেন প্যানেল চেয়ারম্যান বাবুল মাহমুদ। সন্ধ্যায় জগন্নাথপুর পৌর শহরের মাদ্রাসা পয়েন্টে বাবুল মাহমুদকে নিয়ে আনন্দ মিছিল করেন শতশত জনতা।