জগন্নাথপুরে ফুটবল লীগের ফাইনালে সৈয়দপুর চ্যাম্পিয়ন

0
55

জগন্নাথপুর প্রতিনিধি: জগন্নাথপুরে মাস ব্যাপী আন্ত.উপজেলা ফুটবল লীগ সম্পন্ন হয়েছে। এবারের লীগের চ্যাম্পিয়ন হয় সৈয়দপুর।
জানাগেছে, জগন্নাথপুর উপজেলা ফুটবল এসোসিয়েশনের উদ্যোগে পৌর শহরের ইকড়ছই হারুনুর রশীদ হিরন মিয়া স্টেডিয়ামে মাস ব্যাপী আন্ত.উপজেলা ফুটবল লীগের আয়োজন করা হয়। শুক্রবার লীগের ফাইনাল প্রতিযোগিতায় সৈয়দপুর ভয়েজ ক্লাব ও এসবিএ শাহারপাড়া একাদশ মুখোমুখি হয়। এ সময় প্রতিপক্ষ দুই দলে দুইজন জাতীয় দলের খেলোয়ার জনি ও মনসুর এর নৈপূণ্যপূর্ণ খেলায় দর্শকদের মাতিয়ে তোলেন। নির্ধারিত ৯০ মিনিট তুমুল প্রতিযোগিতা শেষে ১-১ গোলে ড্র হয়। পরে দুই বারের টাইব্রেকারে ৫-৬ গোলে শাহারপাড়াকে হারিয়ে সৈয়দপুর চ্যাম্পিয়ন হয়।
খেলা শেষে চ্যাম্পিয়ন ও রানার্সআপ দলের খেলোয়ার মধ্যে পুরস্কার বিতরণ করা হয়। এ সময় জগন্নাথপুর পৌরসভার মেয়র আলহাজ্ব আব্দুল মনাফ, সাবেক পৌর চেয়ারম্যান মিজানুর রশীদ ভূইয়া, পৌরসভার প্যানেল মেয়র-২ ও সাবেক কৃতী ফুটবলার সুহেল আহমদ, জগন্নাথপুর ফুটবল এসোসিয়েশনের প্রতিষ্ঠাতা সভাপতি, জগন্নাথপুর বাজার সেক্রেটারি ও সাবেক কৃতী ফুটবলার জাহির উদ্দিন, উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ও সাবেক কৃতী ফুটবলার মাহবুবুর রহমান, সুনামগঞ্জ জেলা ফুটবল এসোসিয়েশনের সভাপতি আবু জাকের, কোষাধ্যক্ষ সুমন বখত, কৃতী ফুটবলার সুমিত্র রায় তাপস, জগন্নাথপুর উপজেলা ফুটবল এসোসিয়েশনের সভাপতি রুহুল আমিন রাহুল, সাধারণ সম্পাদক আবু সালেহ, উপজেলা যুবলীগের সভাপতি কামাল উদ্দিন, সাধারণ সম্পাদক আবুল হোসেন লালন, যুবলীগ নেতা সিদ্দিকুর রহমান, ফুটবল খেলার ধারাভাষ্যকার আলী হোসেন রানা, জগন্নাথপুর ফুটবল এসোসিয়েশনের কর্মকর্তা ও ফুটবলার আনা মিয়া, শায়েক আহমদ, আব্দুল মুকিত, জুনেদ কামালী, মিছলু আহমদ কবেরি, রুমন চৌধুরী, শামিনুর রহমান, জুয়েল হোসেনসহ বিভিন্ন শ্রেণি-পেশার নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। গ্রাম বাংলার জনপ্রিয় এ ফুটবল খেলা উপভোগ করতে উপজেলার বিভিন্ন অঞ্চল থেকে আসা হাজার-হাজার ফুটবল প্রেমিকদের উপস্থিতিতে লোকে লোকারন্য হয়ে উঠে স্টেডিয়ামসহ আশপাশ এলাকা।

Print Friendly, PDF & Email