জগন্নাথপুরে বিএনপির সম্মেলন প্রত্যাহারের দাবি

0
521

আগামী ২২ অক্টোবর জগন্নাথপুরে বিএনপির সম্মেলন প্রত্যাহারের দাবি জানিয়েছেন আক্তার গ্রুপের নেতারা। জানাগেছে, গতকাল সোমবার সুনামগঞ্জ জেলা বিএনপির আহবায়ক সাবেক এমপি নাসির উদ্দিন চৌধুরীর সাথে দেখা করে লিখিত অভিযোগ দিয়ে জগন্নাথপুরে বিএনপির সম্মেলন প্রত্যাহারের দাবি জানান আক্তার গ্রুপের নেতারা। তাদের দাবি মানা না হলে একই দিনে জগন্নাথপুরে পৃথকভাবে বিএনপির সম্মেলন অনুষ্ঠিত হবে বলে আল্টিমেটাম দেয়া হয়। এ সময় আক্তার গ্রুপের কেন্দ্রীয় মুক্তিযোদ্ধা দলের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা এমএ মালেক খান, জেলা বিএনপির সাবেক সহ-সভাপতি আলহাজ্ব আতাউর রহমান, জগন্নাথপুর উপজেলা বিএনপির সাবেক সভাপতি ও সাবেক পৌর মেয়র আক্তার হোসেন, সাবেক সাধারণ সম্পাদক লুৎফুর রহমান চৌধুরী, সাবেক যুগ্ম-সম্পাদক মির্জা আবুল কাশেম স্বপন, বিএনপি নেতা মঞ্জুর আহমদ কবেরী, এমএ কয়েছ, গোলজার আহমদ, হাফিজ কবির আহমদ, জামিল হোসেন গেদন, আব্দুল কাইয়ূম মেম্বার, এমএ আজিজ, তাজিবুর রহমান, শামীনুর রহমান, মামুর আহমদ, মোজাম্মিল আলী, শাহেদ আহমদ, তকবুর হোসেন, আকিক মিয়া, যুবদল নেতা ছায়াদুজ্জামান, ছাত্রদল নেতা জাহেদ আহমদ, জুবেল, জালাল, জয়নুল, সাকিল, কামরুল, জিয়া সমাজ কল্যাণ পরিষদের কেন্দ্রীয় কমিটির বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক ও জগন্নাথপুর উপজেলা কমিটির সভাপতি আশরাফুল হক সুমন, সাধারণ সম্পাদক হিফজুর রহমান তালুকদার জিয়া, পরিষদ নেতা শাহ কামাল, শাহ রিপন প্রমূখ।

প্রসঙ্গত-আগামী ২২ অক্টোবর জগন্নাথপুরে বিএনপির সম্মেলনের ডাক দেন কর্ণেল গ্রুপের নেতাকর্মীরা।

আল্টিমেটাম:: তাদের দাবি মানা না হলে একই দিনে একই স্থানে একই সময়ে জগন্নাথপুরে বিএনপির সম্মেলন অনুষ্ঠিত হবে। এ সময় আক্তার গ্রুপের কেন্দ্রীয় মুক্তিযোদ্ধা দলের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা এমএ মালেক খান কমিটির সকল নেতা কর্মীদের দাওয়াত করা হল।এমনকি জগন্নাথপুরের এমএ মালেক খানের সকল ইউনিয়ন দায়িত্বশীলদের উপস্থিত থাকার জন্য বিশেষ ভাবে দাওয়াত করেন।

এ নিয়ে জগন্নাথপুরে আলোচনার ঝড় বইছে, ২২ অক্টোবর বড় ধরনে সংঘর্ষের হতে পারে বলে জানান নাম প্রকাশ না করা এক বি,এ,পির কর্মী।

Print Friendly, PDF & Email