জগন্নাথপুরে ব্যক্তি উদ্যোগে পাকা রাস্তা নির্মাণ

0
414

জগন্নাথপুর প্রতিনিধি: সুনামগঞ্জের জগন্নাথপুরে ব্যক্তি উদ্যোগে পাকা রাস্তা নির্মাণ করা হয়েছে। এতে ভূক্তভোগী গ্রামবাসীদের মধ্যে স্বস্তি ফিরে এসেছে।
জানাগেছে, জগন্নাথপুর পৌর শহরের ভেতরে সুনামগঞ্জ সড়ক ও জনপথ অধিদপ্তরের অধীনে ঠিকাদারী প্রতিষ্ঠান মেসার্স এমএম বিল্ডার্স লিমিটেড প্রায় ২ ফুট উচ্চতার সড়কের কাজ সম্পন্ন করেছে। এতে বিভিন্ন সংযোগ রাস্তার সামন ভেঙে যায়। যার ফলে সামান্য বৃষ্টিপাত হলেই রাস্তার সামনগুলোতে পানি জমে থাকে। এতে পথচারী জনতার ভোগান্তি বেড়ে যায়। যদিও ঠিকাদারী প্রতিষ্ঠান মেসার্স এমএম বিল্ডার্স লিমিটেড কয়েকটি সংযোগ রাস্তার সামন মেরামত করে দিলেও পৌর পয়েন্ট থেকে ইকড়ছই (নতুনপাড়া) গ্রামের রাস্তার সামন কাজ করে দেয়নি। যে কারণে সামান্য বৃষ্টি হলেই এ রাস্তার মুখে হাটু পানি লেগে থাকে। এতে দীর্ঘদিন ধরে ভোগান্তির শিকার হয়ে আসছেন পাড়ার লোকজন। তবে এ রাস্তার সামন কাজ করে দিবে বলে ঠিকাদারী প্রতিষ্ঠান মেসার্স এমএম বিল্ডার্স লিমিটেড বারবার কথা দিয়েও কথা রাখেনি।
অবশেষে এলাকাবাসীর ভোগান্তি লাঘবে জগন্নাথপুর পৌরসভার প্যানেল মেয়র-২ সুহেল আহমদের ব্যক্তি উদ্যোগে ৬ এপ্রিল শনিবার এ রাস্তা নির্মাণ করা হয়। এ সময় রাস্তার কাজের উদ্যোক্তা জগন্নাথপুর পৌরসভার প্যানেল মেয়র-২ সুহেল আহমদ, পৌর কাউন্সিলর আবাব মিয়া, জগন্নাথপুর বাজার সেক্রেটারি জাহির উদ্দিন, উপজেলা আ.লীগের সাংস্কৃতিক সম্পাদক মুজিবুর রহমান, জগন্নাথপুর উপজেলা প্রেসক্লাব সাধারণ সম্পাদক মো.শাহজাহান মিয়া, আবু মিয়া সহ বিভিন্ন শ্রেণি-পেশার নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email