Home আঞ্চলিক জগন্নাথপুরে মহিলার মৃত্যু নিয়ে রহস্য

জগন্নাথপুরে মহিলার মৃত্যু নিয়ে রহস্য

357
0

JagannathPur Map
জগন্নাথপুর: সুনামগঞ্জের জগন্নাথপুরে এক মহিলার মৃত্যু নিয়ে নানা প্রশ্নের সৃষ্টি হয়েছে। ঘটনাটি ঘটেছে, জগন্নাথপুর পৌর শহরের জগন্নাথপুর বাসুদেব বাড়ি গ্রামে। জানাগেছে, গত ১৮ ফেব্রুয়ারী রাতে গ্রামের শশাঙ্ক বিজয় চৌধুরীর স্ত্রী লিলা চৌধুরী (৬৮) হারপিক জাতীয় বিষ খেয়ে অচেতন হয়ে পড়েন। হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।
এ সময় ঘটনাটি ধামাচাপা দিতে একটি মহল তৎপর হয়ে উঠে। লাশের ময়নাতদন্ত ছাড়াই তাড়াহুড়ো করে কাষ্ট করে শেষকৃত্য সম্পন্ন করা হয় বলে পুলিশ সূত্র জানায়। ঘটনাটি স্থানীয় ও সুনামগঞ্জের সংবাদকর্মীদের মধ্যে অনেকে জানলেও রহস্যজনক কারণে কোন গণমাধ্যমে সংবাদ প্রকাশিত হয়নি। এটি হত্যা না আত্মহত্যা এবং কেন এতো লুকোচুরি? এ নিয়ে এলাকায় নানা প্রশ্নের সৃষ্টি হয়েছে।
ঘটনার সত্যতা নিশ্চিত করে তৎকালীন সময়ে ঘটনাস্থল পরিদর্শনকারী জগন্নাথপুর থানার এস আই অর্নিবান বিশ্বাস জানান, থানা পুলিশকে না জানিয়েই এ লাশের শেষকৃত্য সম্পন্ন করা হয়েছে। এক প্রশ্নের জবাবে তিনি জানান, পুলিশ জানলে অবশ্যই ময়নাতদন্ত করা হতো। জগন্নাথপুর থানার অফিসার ইনচার্জ আসাদুজ্জামান জানান, এ ব্যাপারে তদন্ত চলছে।

Previous articleসংবাদের সুবাদে কোন শিশু যেন বৈষম্যের শিকার না হয়: ড. মিজান
Next articleডা: সিরাজুল ইসলামের মৃত্যুতে সিলেট জেলা ও মহানগর জামায়াতের শোক