নাটোরে জেলা বিএনপি নেতাকে প্রকাশ্যে গুলি

0
225

Fire
নাটোরে মঙ্গলবার দুপুরে প্রকাশ্যে জেলা বিএনপির নেতা বিশিষ্ট ব্যবসায়ী আব্দুস সালামকে গুলি এবং ছাত্রদল নেতা সরফরাজ ইসলাম ডলারকে কুপিয়ে জখম করেছে সন্ত্রাসীরা। গুরুতর আহত ব্যবসায়ী সালামকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পরার্মশ দিয়েছে চিকিৎসকরা। গুলিবিদ্ধ আব্দুস সালাম নাটোর জেলা বিএনপির সদস্য এবং নাটোরের ঐতিহ্যবাহী ফেন্সি বেকারীর মালিক ও নাটোর চেম্বারের নির্বাহী কমিটির সদস্য।
ঘটনার পর পুলিশ হামলাকারী সাজ্জাদের বাড়ি থেকে তার পিতা সাগর মন্ডলকে আটক করেছে। হাসপাতালের জরুরী বিভাগে চিকিৎসাধীন অবস্থায় আহত আব্দুস সালাম সাংবাদিকদের জানান, দুপুর একটার দিকে মোটর সাইকেল চালিয়ে শহরের মল্লিকহাটির বাড়ি থেকে নিচাবাজারে আসছিলেন। পথে নাটোর আধুনিক সদর হাসপাতালের সামনে প্রতিবেশী সাগর মন্ডলের ছেলে রাব্বি মন্ডল সাজ্জাদ এক সহযোগীসহ তার গতিরোধ করে সামনে দাঁড়ায়। সে ব্যবসায়ী আব্দুস সালামকে “তোকে শেষ করে দেয়ার অর্ডার হয়ে গেছে’’ বলে বুকে পিস্তল ধরে। এ সময় সালাম হাত দিয়ে পিস্তলে ধাক্কা দিলে তার বাম পায়ের উরুতে গুলি করে সবার সামনে দিয়ে চলে যায়। স্থানীয় লোকজন গুলিবিদ্ধ আব্দুস সালামকে উদ্ধার করে নাটোর আধুনিক সদর হাসপাতালে নিয়ে আসে। নাটোর আধুনিক সদর হাসপাতালের আবাসিক মেডিকেল কলেজ অফিসার আবুল কালাম আজাদ তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পরার্মশ দিয়েছেন।
এদিকে দুপুরে শহরের ষ্টেশনবাজারে গেলে ছাত্রদল নেতা সরফরাজ ইসলাম ডলারকে কুপিয়ে জখম করেছে স্থানীয় যুবলীগ সমর্থিত সন্ত্রাসীরা। নাটোর জেলা বিএনপির সাধারন সম্পাদক ও নাটোর চেম্বার অব কর্মাসের সভাপতি আমিনুল হক আব্দুস সালামকে গুলির সাথে জড়িতদের গ্রেফতার ও শাস্তির দাবী জানয়িছেনে।

Print Friendly, PDF & Email