জগন্নাথপুরে সংঘর্ষের ঘটনায় আটক ৮

0
123

জগন্নাথপুর (সুনামগঞ্জ) প্রতিনিধি: সুনামগঞ্জের জগন্নাথপুরে সংঘর্ষের ঘটনায় ৮ জনকে আটক করেছে থানা পুলিশ। জানাগেছে, বৃহস্পতিবার ভোররাতে গোপন সংবাদের ভিত্তিতে জগন্নাথপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) আসাদুজ্জামান ও এসআই আনোয়ার হোসেনের নেতৃত্বে পুলিশ দল উপজেলার রাণীগঞ্জ ইউনিয়নের জয় নগর গ্রামে পৃথক অভিযান চালিয়ে গ্রামের  রাতিক উল্লার ছেলে ছাইম উদ্দিন (১৮), আক্কাছ মিয়ার ছেলে তাজুল ইসলাম (১৯), মৃত ইর্শাদ আলীর ছেলে আলতাব মিয়া (৫৫), মৃত তাহিদ উল­ার ছেলে রাজিক আলী (৫০), বশির মিয়ার ছেলে  জাবেদ মিয়া (২০), মৃত হাজী মুছলিম উল­ার ছেলে তমিজ উল­াহ (৭০), হাজী আব্দুর রকিবের ছেলে হান্নান মিয়া (৪২) ও একই ইউনিয়নের বুশারাই গ্রামের মুজিবুর রহমানের ছেলে মাদ্রাসা ছাত্র আরিফ উদ্দিনকে (১৮) আটক করে থানায় নিয়ে আসা হয়।

এদিকে- বৃহস্পতিবার রাতে ময়না তদন্ত শেষে সংঘর্ষে নিহত নজরুল ইসলামের মৃতদেহ গ্রামে পৌছলে তার ¯^জনদের আহাজারীতে হৃদয় বিদারক দৃশ্যের অবতারণা হয়। সর্বত্র নেমে আসে শোকের ছায়া। পরে নামাজে জানাজা শেষে তার লাশ দাফন করা হয়।

প্রসঙ্গত-গত বুধবার একটি বিলের দখল নিয়ে জয় নগর গ্রামের যুক্তরাজ্য প্রবাসি গিয়াস উদ্দিন ও দবির উদ্দিনের লোকজনের মধ্যে বন্দুক ও সংঘর্ষের ঘটনায় ১ জন নিহতসহ উভয় পক্ষের অর্ধশতাধিক লোক আহত হন।

Print Friendly, PDF & Email