জগন্নাথপুরে সংঘর্ষে ৪ নারী আহত

0
204

জগন্নাথপুর (সুনামগঞ্জ) প্রতিনিধি: সুনামগঞ্জের জগন্নাথপুরে নারীদের উত্যক্ত করা নিয়ে সংঘর্ষের ৪ নারী আহত হওয়ার খবর পাওয়া গেছে। ঘটনাটি ঘটেছে জগন্নাথপুর পৌর এলাকার পূর্ব ভবানীপুর গ্রামে। এ ঘটনায় থানায় অভিযোগ দায়ের করা হয়েছে।

স্থানীয় সূত্রে জানা গেছে, পূর্ব ভবানীপুর গ্রামের মৃত আবুল কালামের মেয়ে বাবলী বেগমকে দীর্ঘদিন ধরে উত্যক্ত করে আসছে একই গ্রামের এনাম মিয়া। এরই জের ধরে গত শুক্রবার বাবলী বেগম ও এনাম মিয়ার মধ্যে কথা কাটাকাটির এক পর্যায়ে উভয় পক্ষের লোকজনের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। সংঘর্ষে বাবলী বেগম (২৩), তাঁর মা দিলারা বেগম (৪৫), বোন লাকী বেগম (১৯), সীতা বেগম (২২) সহ ৪ নারী আহত হন। আহতদের মধ্যে লাকী বেগমকে আশঙ্কাজনক অবস্থায় সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। অন্যান্য আহতদের জগন্নাথপুর উপজেলা স্বাস্থ্য কমপে­ক্সে ভর্তি করা হয়েছে।

এ ঘটনায় আহত দিলারা বেগম বাদি হয়ে প্রতিপক্ষের আব্দুল জলিল, মহিনুর রহমান, এনাম মিয়া, মাসুম মিয়া, এমরান মিয়াসহ ৫ জনকে আসামি করে জগন্নাথপুর থানায় অভিযোগ দায়ের করেছেন। অভিযোগের সত্যতা নিশ্চিত করেছেন জগন্নাথপুর থানার এসআই আনোয়ার হোসেন।

Print Friendly, PDF & Email