জগন্নাথপুরে ‘হবিবপুর সমাজ কল্যাণ সংস্থা’র শীতবস্ত্র বিতরণ

0
134

স্টাফ রিপোর্টার: জগন্নাথপুর পৌর এলাকার ‘হবিবপুর সমাজ কল্যাণ সংস্থা’র উদ্যেগে দরিদ্র মানুষের মধ্যে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। শুক্রবার বিকেলে হবিবপুর গ্রামের মান্নান ভিলায় এ উপলক্ষে এলাকার প্রবীন মুরব্বী যুক্তরাজ্য কমিউনিটি নেতা আরফিক আলীর সভাপতিত্বে ও মোঃ কবির উদ্দিনের পরিচালনায় সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, পৌরসভার নবনির্বাচিত মেয়র আলহাজ্ব আব্দুল মনাফ, বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, এস.এ.ও ফাউন্ডেশনের চেয়ারম্যান ও সিলেট ক্যামব্রিয়ান স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ শিব্বির আহমদ ওসমানী, নবনির্বাচিত কাউন্সিলর দেলোয়ার হোসাঈন, যুক্তরাজ্য প্রবাসী কমিউনিটি নেতা আব্দুল মছব্বির, যুক্তরাষ্ট্র প্রবাসী কমিউনিটি নেতা আব্দুস শহীদ, সমাজকর্মী কামাল হোসেন, জগন্নাথপুর ফাউন্ডেশনের সভাপতি মাওলানা দরছ উদ্দিন, সাধারণ সম্পাদক জামাল উদ্দিন বেলাল, হবিবপুর সমাজ কল্যাণ সংস্থার উদ্যোক্তা আব্দুল কাইয়ুম, শাহারিয়ার আহমদ ইনাব প্রমুখ।

এলাকার দরিদ্র ১৭০জনকে হবিবপুর সমাজ কল্যাণ সংস্থার পক্ষ থেকে শীতবস্ত্র হিসেবে একটি করে কম্বল প্রদান করা হয়। প্রধান অতিথির বক্তব্যে জগন্নাথপুর পৌরসভার নবনির্বাচিত মেয়র আলহাজ্ব আব্দুল মনাফ তাকে বিপুল ভোটে মেয়র নির্বাচিত করায় পৌরসভার নাগরিকদের অভিনন্দন জানিয়ে বলেন, আমি সবাইকে নিয়ে আগামীদিনগুলোতে মানবকল্যাণে কাজ করতে এসেছি। আপনাদের ভালোবাসার প্রতিদান কাজের মাধ্যমে দিতে প্রচেষ্ঠা চালিয়ে যাব। পৌরসভার প্রতিটি ওয়ার্ডে নাগরিকদের সুযোগ সুবিধা নিশ্চিত করতে কাজ করবেন বলে তিনি দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন।

বিশেষ অতিথির বক্তব্যে সিলেট ক্যামব্রিয়ান স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ শিব্বির আহমদ ওসমানী বলেন, সমাজের সকল বৃত্তবানদের উচিৎ সামর্থনোযায়ী আর্থমানবতার সেবায় এগিয়ে আসা। যে ভাবে এগিয়ে এসেছেন হবিবপুর গ্রামের কতিপয় প্রবাসী ভাই-বোনেরা। তাদের দানের ফসল আজকের এই মহতি অনুষ্ঠান। তিনি ‘হবিবপুর সমাজ কল্যাণ সংস্থা’র সকল উদ্যোক্তাদের ধন্যবাদ জানান।

Print Friendly, PDF & Email